জহিরুল ইসলাম শিবলু।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় এক মাদরাসা ছাত্রকে অপহরণ-চেষ্টার অভিযোগ পাওয়া গেছে একই মাদরাসার শিক্ষক হাফেজ কামাল হোসেনের বিরুদ্ধে।

apoরবিবার রাতে ছাত্রের বাবা আনোয়ার হোসেন বাদী হয়ে ওই শিক্ষকসহ দুইজনকে আসামি করে রায়পুর থানায় অপহরণের অভিযোগ দায়ের করেন। অপহরণ চেষ্টার শিকার মাদরাসা ছাত্র ইউসুফ উপজেলার দক্ষিণ কেরোয়া গ্রামের ২নং ওয়ার্ডের মাইন উদ্দিন বাড়ির আনোয়ার হোসেনের ছেলে ও দক্ষিণ কেরোয়া দরগোখোলা হাজী আব্দুর রশিদ কমপেস্নক্স নুরানি ও হাফেজিয়া মাদরাসার হেফজু বিভাগের ছাত্র।

অভিযোগে জানা গেছে, দুই বছর আগে লন্ডন প্রবাসী হাজি আব্দুর রশিদের মালিকানাধীন মাদরাসায় ইউসুফ হোসেনকে ভর্তি করানো হয়। শনিবার ঈদের ছুটি শেষে মাদরাসায় যায় ইউসুফ। ওই দিন বিকালে অভিভাবকে না জানিয়ে অজ্ঞাতনামা এক ব্যক্তির সিএনজি অটোরিকশায় ছাত্র ইউসুফকে আরো ভালো মাদরাসায় পাঠানোর কথা বলে তুলে নেয় মাদরাসার শিক্ষক কামাল হোসেন। রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার পেয়ারাপুর বাজারে ইউসুফকে রাস্তায় দাঁড় করিয়ে একটি দোকানে চা খেতে যায় অপহরণকারী। এ সময় ইউসুফ চিৎকার দিয়ে লোকজন জড়ো করলে অপহরণকারীরা পালিয়ে যায়। পরে খবর পেয়ে রাত ১২টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার পেয়ারাপুর বাজারে থেকে ইউসুফকে উদ্ধার করে তার বাবা আনোয়ার হোসেন।

অভিযুক্ত শিক্ষক হাফেজ কামাল হোসেন বলেন, ইউসুফকে অপহরণ করা হয়নি। সে মাদরাসার আলামিন নামে অন্য এক ছাত্রের কাছ থেকে ১০ টাকা নিয়ে মাদরাসা থেকে পালিয়ে নানার বাড়ি চলে যায়। আর কিছু বলতে পারবোনা।

রায়পুর থানার উপ-পরিদর্শক আমির হোসেন বলেন, দুইজনকে আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। ঘটনাটি তদন্তর জন্য সোমবার দুপুরে ওই মাদরাসায় গিয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here