আজকের রাশিফল (২৬ জানুয়ারি ২০১৫)মেষ (মার্চ ২১-এপ্রিল১৯):কিছু আজ ভুল হবে না। যা ভাববেন তাকেই ছুঁতে পারবেন বলে দিচ্ছি। সাংসারিক যতসব কষ্ট তা বৃষ্টিতে ভিজে মুছে যাবে। পরিবর্তন আসবে ভাবনায়। কাজে কর্মে মন বসবে না এমনটি আগে থেকে ভেবে রাখবেন না। ভ্রমণে যেতে পারলে আজ ভালোই হবে আপনার। আর্থিক কষ্ট মুছে যাবে। পাওনাদারও আপনাকে আর জ্বালাবে না। শান্ত থাকুন।

বৃষ (এপ্রিল২০- মে২০): চূড়ান্ত পরিণতি বরণ করতে পারে মধ্যম মাত্রার কোন মানসিক সমস্যা। আর সমস্যাগুলো যথেষ্ট ছড়িয়ে দিতে পারেন না বিধায় এক জায়গায় ব্যথার জড়ুল হয়ে থাকে। সেখানে আদরে হাত রাখলেও চিৎকার বেরিয়ে আসে। প্রেমকাতর মন নিয়ে যারা সারাক্ষণ থাকে, প্রেম তাদের কাছে কমই ধরা দেয়।

মিথুন (মে২১- জুন২০): মৃত উৎসের কাছে কেন কিছু চাইছেন। যা চাইবার তা জীবিত উৎসের কাছে চান, ফলাফল আসবে দ্রুততার ডানায় ভর করে। প্রেমের সম্পর্কে অবনতি ঘটার সমূহ সম্ভাবনা দেখা দিয়েছে। পরাজিত শক্তির কাছে হবে আবারও পরাজয়। অর্থময় হতে পারে বিকেলের শেষ।

কর্কট (জুন২১- জুলাই২২): রাতের মতো আঁধার নেমে আসবে দিনে তবে সে আঁধার কোনো কু-সংবাদ নয়। দিনের রঙের ক্ষেত্রে এমনটি হবে। বিশ্রী একজন আজ আপনার পিছু ছাড়তে চাইবে না। তাকে ফেলে যাওয়ার একটি বুদ্ধি দেবে আপনার সবচেয়ে প্রিয় মানুষটি। অদ্ভুত সুন্দর কিছু মুহূর্ত আপনাকে গ্রাস করবে। দিনভর যত রাগ আপনার জমা হবে তা আজ মুছে যাবে একটা রূপ দেখে।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): শিক্ষা, চাকরি এবং বন্ধুদের সান্নিধ্যে যে জীবন কাটাচ্ছেন তাতে ছেদ পড়তে পারে। গ্রহের সুষম অবস্থা না থাকার জন্যে এমনটি হচ্ছে। রাজনৈতিক অস্থিরতা আপনার ওপরেও বিরাজ করবে কয়েকটি দিন। ঝুট ঝামেলা যা আসছে ক্রমাগত তা কিছুদিন আত্মীয়ের মতো অবস্থান নিয়ে নিশ্চিত কিছুদিনের মধ্যে বিদায় নিবে। দ্রুত অংক কষে ফেলুন, সামনের দিনের।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): অতিরিক্ত ইলেক্ট্রনিক্স পণ্যনির্ভরতা কমাতে হবে। ধর্মীয় বিতর্কে কারও সঙ্গে জড়িয়ে যেতে পারেন, যা অনুচিৎ হবে। রাজনৈতিক ভবিষ্যৎ হালে পানি পেতে শুরু করবে। কারও মাথায় কাঁঠাল ভেঙে খাওয়ার পরিকল্পনা করে থাকরে বাদ দিন। প্রিয়জনের সঙ্গে শুভসন্ধ্যা বিনিময় বাড়িয়ে দিন আজ হতে।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): ধান্দা থেকে বিরত থাকুন। তলে তলে এসব করছেন আর সভা মঞ্চে নিজেকে সাধু প্রমাণ করতে চাইছেন এসব চালবাজি করে আর লাভ নেই। দূরে থাকুন পানি হতে। দিনের শেষভাগে পরিবর্তন লক্ষ্য করবে নিজ শরীরের। আত্মীয় স্বজন আজ বেশ পীড়া দিবে। ভ্রমণ শুভ।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): পরিবর্তন আসি আসি করেও যখন আসছে না তখন বুঝে নিবেন ঘাপলাটা আপনার নিজের মধ্যে। আপনি দ্রুত সব গুছিয়ে ফেলুন বিদেশ যাত্রার বন্দোবস্ত হয়ে গেছে। পথে কাউকে চেনা চেনা মনে হতে পারে কিন্তু নিশ্চিত না হওয়া পর্যন্ত তাকে ডাক দিবেন না।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): হকারদের রোষানলে পড়তে পারেন। আপনাকে কেউ আজ ফুসলিয়ে কিছু আত্মসাৎ করবে এমনটা বুকের পাটা কারো হয়নি। শিক্ষা ও চিকিৎসায় আজ বেশ সুফল পাবেন। অর্থ আসবে বানের জলে, তবে বান নেমে যাওয়ার আগেই সঞ্চয়ে মন দিন।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): প্রিয় ফুল রঙ পাল্টে হয়ে যাবে ভুল। পরশু যাকে কথা দিয়ে এসেছিলেন কিন্তু কথা রাখতে পারেননি সে আজ আপনাকে ধরবে। মুখের মিথ্যে বলার জোর আজ আর কাজে দিবে না। বিশেষক্ষেত্রে সম্পর্ক পুরোপুরি নষ্ট হওয়ার সম্ভাবনা আছে।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): দিনের কাজ দিনের মধ্যে সেরে ফেলুন নইলে পস্তাবেন। আপনাকে কেউ পুতুলের মতো সাজিয়ে রেখে আপনার ওপর অবিচার করছে। আরেকটু সবুর করুন তারপর মাঠে নেমে যান। কাউকে আর তখন পাত্তা দিতে হবে না। সামনেই আপনার হাতে কিছু অর্থ আসছে খরচ করে ফেলবেন না, অচিরেই তা কাজে লেগে যাবে।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): বিরক্ত হয়ে লাভ নেই এমন পরিস্থিতি আরও কিছুদিন থাকবে। অদ্ভুত এক দেশের গল্প শুনে আপনার আজ সেইদিকে যেতে ইচ্ছে করবে। পড়াশুনা আজ কচ্ছপের মতো এগুবে। আপনাকে তোষামোদ করার লোকের অভাব হবে না। যারাই এমনটি করতে আসবে তাদেরকে কাছে ভিড়তে দিবেন না। অর্থ আসি আসি করছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here