আরিফ চৌধুরী শুভ।। বার্তা প্রধান।।

‘লক্ষ্মীপুর জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম’র আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। একাত্তর টেলিভিশন ও দৈনিক সমকাল পত্রিকার লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি আতোয়ার রহমান মনিরকে নবগঠিত কমিটির আহ্বায়ক মনোনীত করে ০৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির সদস্য সচিব নির্বাচিত হয়েছেন যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি আনিস কবির।

৩০ এপ্রিল জেলা শহরের একটি রেস্টুরেন্টে জেলায় কর্মরত টেলিভিশন সংবাদকর্মীদের মতামতের ভিত্তিতে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

নবগঠিত আহ্বায়ক কমিটিতে দেশ টিভির জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম স্বপন ও গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি কামালুর রহিম সমরকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

এছাড়াও কার্য নির্বাহী কমিটির সদস্য হিসেবে রয়েছেন, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি জান্নাতুল ফেরদৌস নয়ন, আরটিভি’র জেলা প্রতিনিধি পলাশ সাহা, বাংলাটিভির জেলা প্রতিনিধি জামাল উদ্দিন রাফি, আনন্দ টিভির জেলা প্রতিনিধি বেলাল উদ্দিন সাগরর এবং নাগরিক টিভির জেলা প্রতিনিধি সোহেল রানা।

বিটিভি’র জেলা প্রতিনিধি জহির উদ্দিনের সভাপতিত্বে ও লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং নিউজ২৪ এর জেলা প্রতিনিধি সাইদুল ইসলাম পাবেল এর সঞ্চালনায় নবগঠিত আহ্বায়ক কমিটিকে সমর্থন জানিয়েছেন, জেলায় কর্মরত অন্যান্য টেলিভিশনের সাংবাদিকরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here