সোমবার দিনটি আপনার কেমন যাবে?

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি তুলা রাশির জাতক/জাতিকা। আপনার উপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও শনি । ২৬ তারিখ জন্মগ্রহন করায় শনির প্রভাব বেশী।

rasifolআপনার জন্য শুভ সংখ্যা: ৮,১৭,২৬।

শুভ বর্ণ: সাদা ও নীল।

শুভ বার ও গ্রহ: শুক্র ও শনি।

শুভ রত্ন: নীলা ও হীরা।

চন্দ্রাবস্থান: আজ চন্দ্র কর্কট রাশিতে অবস্থান করবে। ১১শী তিথি রাত: ৩:৩৭ পর্যন্ত, পরে ১২শী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ- ২০ এপ্রিল): পারিবারিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। প্রত্যাশিত কাজে সাফল্য আশা করা যায়। মায়ের আদেশ পালন করলে লাভ হতে পারে। গৃহ ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে কিছু ভালো সংবাদ পেতে পারেন। পরিকল্পনা অনুযায়ী কাজ হওয়াতে ব্যবসায়ীরা চাপমুক্ত থাকবেন। বাড়ীতে আত্মীয় সমাগমের যোগ প্রবল।

বৃষ রাশি ( ২১ এপ্রিল- ২০ মে): গার্মেন্টসা ও বস্ত্র ব্যবসায়ীরা আশানুরুপ সাফল্য পাবেন। নতুন অর্ডার পাওয়াতে কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। ছোট ভাই এর বিদেশ যাত্রার জন্য ছুটোছুটি করতে হতে পারে। পত্র ও মেইল যোগে ভালো সংবাদ আশা করা যায়। সাংবাদিক ও ফটোগ্রাফাররা আজ ব্যস্ত থাকবেন। দূরের যাত্রা শুভ।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): খাদ্য দ্রব্য ও বেকারী ব্যবসায়ীরা ব্যস্ত থাকবেন। খুচরা বিক্রেতাদের আয় উন্নতি ভালো হবার সম্ভাবনা। সকালের দিকে বকেয়া টাকা আদায়ের প্রচেষ্টা জোরদার করুন। বাড়ীতে কোনো সামাজিক অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। কাউকে কোনো প্রকার প্রতিশ্রুতি না দেওয়াই ভালো। সঞ্চয়ের যোগ বলবান।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই): আজ দিনটি ব্যস্ততায় ভরপুর। গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত হয়ে পরবেন। ব্যবসায়ীরা ব্যবসা সংক্রান্ত কোন বিষয়ে মিটিং করতে পারেন। মিটিং ফলপ্রসু হবার সম্ভাবনা। চাকরীজীবীদের প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। নতুন কোনো দায়িত্ব পেতে পারেন। জীবন সাথীর জন্য কোনো সুদুর পরিকল্পনা করার যোগ রয়েছে।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): ব্যবসায়ীদের ব্যবসা সংক্রান্ত কাজে ভ্রমনের যোগ রয়েছে। আমদানী রপ্তাণীকারকদের কাজের চাপ বৃদ্ধি পাবে। প্রবাসী বাংলাদেশীদের আজ দিনটি সম্ভাবনাময়। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট এজেন্টরা আজ কোন সুযোগ পেতে চলেছেন। ব্যয় কিছুটা বৃদ্ধি পাবে। ভ্রমনের যোগ প্রবল।

কন্যা রাশি (২২ আগষ্ট- ২২ সেপ্টেম্বর): ঠিকাদারি ব্যবসায় নতুন কাজের জন্য ব্যস্ততা বৃদ্ধি পাবে। কোনো বন্ধুর সহায়তায় কাজের অগ্রীম আদায় করা সহজ হবে। ব্যবসায়ীরা ভালো লেনদেন করতে পারবেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। টিনেজারদের হাতে আজ কিছু টাকা আসতে পারে। বড় ভাই-বোনের কাছ থেকে কিছু সাহায্য পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): চাকরীজীবীদের কাজের চাপ কিছুটা কমে আসবে। বেকারদের পার্টটাইম জবের প্রচেষ্টা সফল হতে পারে। সরকারী চাকুরেদের কাজে কোনো প্রকার ভুল ভ্রান্তি দেখা দিতে পারে। রাজনৈতিক কাজে সফলতা পেতে পারেন। পিতার পরামর্শ আপনার কাজে আসবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বিদ্যার্থীদের ভর্তি সংক্রান্ত জটিলতা কেটে যেতে পারে। ইচ্চ শিক্ষার্থে বিদেশ যাবার প্রচেষ্টা ফলপ্রসু হবে। প্রবাসে কর্মরত শ্রমিক ভাইদের কর্মস্থলে ফিরে যাবার সময় হতে পারে। ধর্মীয় ও আধ্যাতœীক কাজে অংশ নিতে পারেন। বৈদেশীক বাণিজ্যে লাভবান হবেন। আমদানি রপ্তাণী বাণিজ্য ভালো।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): চিকিৎসক ও ক্লিনিক ব্যবসায়ীরা ভালো আয় করবেন। ক্যামিক্যেল ব্যবসায়ী ও ঔষধ ব্যবসায়ীদের কোন প্রকার ঝামেলা দেখা দেবে। দূর্ঘটনা থেকে সতর্ক থাকতে হবে। আজ আইনগত জটিলতা থেকে রক্ষা পেতে পারেন। ঋণ সংক্রান্ত জটিলতার সমাধান হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর- ২০ জানুয়ারী): ব্যবসা বাণিজ্যে ব্যস্ততা বৃদ্ধি পাবে। নতুন বিনিয়োগের লাভ আশা করা যায়। খাদ্য ও পানিয়ের ব্যবসায় লাভবান হবেন। বিবাহের কথাবার্তায় অগ্রগতি হতে চলেছে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। জীবন সাথীর সাথে কোন আত্মীয়র বাসায় যাবার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারী): আপনার অনৈতিক কাজের জন্য সমালোচনার শিকার হতে পারেন। রাগ ও জেদের বশে কোন কাজ করতে গেলে ফল ভালো হবে না। কর্মস্থলে কোনো সহকর্মীর সাহায্য পেতে চলেছেন। কাজের লোকেদের উপর সজাগ দৃষ্টি রাখুন। বয়স্কদের অসুস্থ হয়ে পরার ভয় রয়েছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ): প্রেমিক প্রেমিকাদের দিনটি ভালো যাবে। বহুদিন পরে আজ দেখা সাক্ষাৎ হবার সম্ভাবনা রয়েছে। বিদ্যার্থীরা পড়াশোনায় আগ্রহ হারিয়ে ফেলতে পারেন। সন্তানের শরীর স্বাস্থ্য ও পড়াশোনা নিয়ে পিতা মাতা উদ্বিগ্ন থাকবেন। সৃজনশিল কাজ কর্ম ভালো যাবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...