লক্ষ্মীপুর : লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগর এলাকায় ডিবি পুলিশের প্রভাব খাটিয়ে এক শিক্ষক পরিবারকে বসত-বাড়ি থেকে উচ্ছেদের চেষ্টা করার অভিযোগ উঠেছে।

এঘটনায় আতংকগ্রস্থ ভুক্তভোগী পরিবারের সদস্যরা সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

বৃহস্পতিবার দুপুরে শহরের আলীয় মাদ্রাসা এলাকায় বাংলাদেশ সাংবাদিক সমিতির অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ভূক্তভোগী শিক্ষক শাহাব উদ্দিন লিখিত বক্তব্যে জানান, ১৯৮২সাল থেকে বাঞ্চানগর এলাকায় খরিদকৃত ২শতাংশ জমিতে পরিবারের সদস্যদের নিয়ে বসবাস  করে আসছিল। যার হোল্ডিং নং- ১৮০১। গত ২৪ ডিসেম্বর ওই সম্পত্তিতে মালিকানা দাবি করে পশ্চিম লক্ষ্মীপুর এলাকার বাসিন্দা চট্রগ্রাম ডিবি পুলিশ সদস্য শাহাদাৎ হোসেন ১৫-২০জন ভাড়াটে লোক নিয়ে ওই জমি দখলের চেষ্টা করে। এসময় তাদের ঘরে ভাঙচুর ও পরিবারের লোকজনকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় তিনি ২৬ ডিসেম্বর আদালতে একটি মামলা দায়ের করে।

এতে ক্ষিপ্ত হয়ে শাহাদাৎ হোসেন তার স্ত্রী সামছুর নাহারকে দিয়ে তাদের বিরুদ্ধে আদালতে ভূয়া অভিযোগে ৩টি মামলা দায়ের করে। এতেও ক্ষান্ত না হয়ে শাহাদাৎ হোসেন মুঠোফোনে তাদেরকে দেশের বিভিন্ন থানায় মিথ্যা মামলায় জড়ানোসহ হত্যা ও লাশ গুম করার হুমকি দেয় বলে জানান শিড়্গক শাহাবউদ্দিন।

এ ব্যাপারে চট্রগ্রামে কর্মরত ডিবি পুলিশের সদস্য শাহাদাৎ হোসেনের মুঠোফোনে যোগা-যোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

জহিরম্নল ইসলাম শিবলু

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here