মিজানুর রহমান মানিক, কমলনগর (লক্ষ্মীপুর) সংবাদদাতা ::
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে নৌকা প্রতিকের প্রার্থী মোশারফ হোসেনের পক্ষে গণসংযোগ করেছেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাবেক এমপি ফরিদুন্নাহার লাইলী।
(আজ) বুধবার বিকেলে কমলনগর উপজেলার তোরাবগন্জ, চরলরেন্স ও করুনানগর বাজারে পৃথক পৃথক পথসভায় অংশ নিয়ে ফরিদুন্নাহার লাইলী বলেন, রামগতি- কমলনগরের প্রধান সমস্যা নদী ভাঙন। এ সমস্যা সমাধান করতে হলে নৌকার বিকল্প নেই। আওয়ামীলীগের সভানেত্রী যাকে নৌকা দিয়েছেন, তিনি এ এলাকারই সন্তান। একজন মুক্তিযোদ্ধা। তাকে ভোট দেওয়া মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দেওয়া। তাই যারা সত্যিকারের আওয়ামীলীগ করে থাকেন, তারা নৌকা ছাড়া অন্য কোন মার্কায় ভোট দিতে পারেনা।
ফরিদুন্নাহার লাইলী আরও বলেন, মোশারফ সাহেবের বিরুদ্ধে মানুষের কোনো অভিযোগ নেই। তিনি একজন সৎ ও ভাল মানুষ। তাই এলাকার স্বার্থে, উন্নয়নের স্বার্থে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্মানিত করতে নৌকার বিকল্প নেই।
নৌকার জয়ের ব্যাপারে আমরা শতভাগ আশাবাদী উল্লেখ করে তিনি বলেন, নৌকা নির্বাচিত হয়ে প্রমাণ করবেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার উন্নয়ন ও গ্রহনযোগ্য নির্বাচন করতে পারেন।
এসময় লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের নৌকার প্রার্থী মোশারফ হোসেন, কেন্দ্রীয় আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য আব্দুজ্জাহের সাজু, লক্ষ্মীপুর জেলা আ’লীগের সহসভাপতি ও চরলরেন্স ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার নুরুল আমিন, লক্ষ্মীপুর জেলা আ’লীগ নেতা আব্দুল মতলব, তোরাবগন্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা আশরাফুল জামান রাসেল, চরমার্টিন ইউপি চেয়ারম্যান ইউছুফ আলী মিয়া সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here