সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি ::
পটুয়াখালীর গলাচিপায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জনগণ সাধারণ মানুষকে বিশেষ কিছুর ভয় দেখিয়ে লাভ নেই বঙ্গবন্ধুর সৈনিক নৌকা ছাড়া কিছুই বোঝে না – বললেন পটুয়াখালী-৩ আসনের নৌকা মার্কার প্রার্থী এসএম শাহজাদা।
মঙ্গলবার (২ জানুয়ারি) বিকাল ৪ টায় গলাচিপা উপজেলার পানপট্টি ইউনিয়নে নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।
তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২৯ তারিখে বরিশালে বিশাল জনসভায় লাখো জনতার মাঝে পটুয়াখালী-৩ এ আমার নাম ঘোষণা করে নৌকা মার্কায় ভোট চেয়েছেন। আপনাদের মোবাইলে আগামী ৩ তারিখে আমার নাম ঘোষণা করে মাননীয় প্রধানমন্ত্রী এসএমএস করে আপনাদের কাছে শাহজাদার জন্য ভোট চাইবেন।
এসএম শাহজাদা এক পর্যায়ে বলেন, আমি শেখ হাসিনার প্রার্থী, আমি নৌকা মার্কার প্রার্থী। আমার যদি কোন ভুল ভ্রান্তি হয়ে থাকে আপনারা আমাকে ক্ষমা করে দিবেন। আমি আপনাদের কাছে হাত জোড় করে ক্ষমা চাই। আগামীতে আমার ভুল থেকে শিক্ষা নিয়ে আপনাদেরকে সর্বোচ্চ সেবা আমি শাহজাদা দেব, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিবেন। সমাজে ভয়ভীতি দেখাচ্ছে। আমার গর্বের ধন আমারদের রাষ্ট্রের শৃঙ্খলা বাহিনী বিজিবি এবং সেনাবাহিনী রাষ্ট্রীয় সম্পদ। আমরা তাদেরকে শ্রদ্ধা করি, সম্মানের জায়গায় রাখি।
নৌকার বিজয় নিশ্চিত দেখে সন্ত্রাসীরা গলাচিপা-দশমিনা বাসীকে বিভিন্ন ধরণের ভয় দেখাচ্ছে। তারা ৭ তারিখের নির্বাচনে ওই বাহিনী দিয়ে পিটাইয়া তারপরে আমরা নৌকার ভোট উল্টাইয়া আমরা চিল কাউয়াকে জিতাইয়া দিমু। এই ভয় আপনারা বিশ্বাস করবেন না। ওই বাহিনী রাষ্ট্রের দায়িত্ব পালন করতে আসছে। রাষ্ট্রের নির্দেশে আসছে। ওই বাহিনী আমাদের শ্রদ্ধার বাহিনী।
বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্বের প্রতীক। আমরা তাদেরকে শ্রদ্ধা জানিয়ে তাদের প্রত্যেক সদস্যকে আহবান জানাচ্ছি এখানে জনগণের রায়কে সম্মান দেখিয়ে সুশৃঙ্খলভাবে ভোট দেয়ার ব্যবস্থা করবেন। জনগণকে ভয় দেখিয়ে কোন লাভ হবে না। আপনারা বঙ্গবন্ধুর সৈনিক। আপনারা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বিজয় ছিনিয়ে আনবেন। যেমনিভাবে স্বাধীনতা যুদ্ধে দেশের স্বাধীনতাকামী মানুষ দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে বঙ্গবন্ধুর ডাকে দেশের বিজয় ছিনিয়ে এনেছেন।
পানপট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামীমুর রেজা শামীমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. সাহিন সাহ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মজিবর রহমান, সহ-সভাপতি হারুন-অর রশিদ, রেজাউল করিম, কাশিনাথ দত্ত, বণিক সমিতির সভাপতি হাজী মো. শাহজাহান মিয়া, বাংলাদেশ হিন্দু-বৈদ্য-খ্রিস্টান ঐক্য পরিষদের গলাচিপা উপজেলা শাখার সভাপতি শংকর দাস, কালিবাড়ি কমিটির সভাপতি দিলিপ বনিক, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সমিত কুমার দত্ত মলয়, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মো. শাহ আলম, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগ নেতা মাঈনুল ইসলাম রনো, উপজেলা আওয়ামী লীগের সদস্য এ্যাডভোকেট ফখরুল ইসলাম মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাওসার আহম্মেদ তালুকদার, পানপট্টি ইউনিয়ণ পরিষদ চেয়ারম্যান মো. মাসুদুর রহমানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং তার অঙ্গসংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here