জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে করোন প্রতিরোধে মাস্ক না পড়ার অপরাধে ৩৫ জনকে ৩ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। এ সময় বিনা মূল্যে ১ হাজার মাস্ক বিতরণ করা হয়।

সোমবার দুপুর ১২টার দিকে জেলা শহরের চক বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুম। দ্বিতীয় ধাপে করোনা ভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুম বলেন, মহামারি করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপের প্রাদুরর্ভাব ইতোমধ্যে শুরু হয়েছে। এতে এ অঞ্চলের মানুষও সংক্রামিত হতে পারে। তাদের সুস’্যতা নিশ্চিতের লক্ষ্যে ও মাস্ক পড়ায় অভ্যস্ত করতেই এ সচেতনতা মূলক অভিযান পরিচালনা করা হয়। এতে মাস্ক ছাড়া বাজার এলাকায় ঘুরাঘুরির অপরাধে ৩৫ জনকে ৩ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। একই সাথে ১ হাজার মাস্ক বিনা মূল্যে জনসাধারণের কাছে বিতরণ করা হয়।

এর আগে সকালে সদর উপজেলা প্রশাসনের হলরুমে লক্ষ্মীপুর এনজিও ফোরামের উদ্যোগে করোনা প্রতিরোধক ১২ হাজার ৫০০ মাস্ক ও ১২৫ টি হ্যান্ড স্যনেটাইজার উপজেলা প্রশাসনের নিকট হস্তান্তর করা হয়। ১৩ টি এনজিও সংস্থা বিনা মূল্যে বিতরণের জন্য এসব উপকরণ উপজেলা প্রশাসনের নিকট হস্তান্তর করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here