শোরে গাছের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ৫প্রতিনিধি :: খুলনা-কুষ্টিয়া সড়কে চলাচলকারী রূপসা পরিবহণের একটি যাত্রীবাহী বাস মঙ্গলবার দুপুরে গাছের সঙ্গে ধাক্কায় খেয়ে দুমড়ে-মুচড়ে গিয়ে অন্তত পাঁচজন নিহত এবং ৩৫ জন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১টার দিকে যাত্রীবাহী বাসটি কুষ্টিয়া থেকে খুলনার দিকে যাচ্ছিল। যশোরের বারীনগর বাজারের কাছে একটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। নিহতদের কারোরই পরিচয় জানা যায়নি।

উদ্ধার তৎপরতায় অংশ নেওয়া ফায়ার সার্ভিসকর্মী কাজী শাহনেওয়াজ জানান, একটি লাশ প্রথমেই হাসপাতালে আনা হয়। পরে তিনি আরো চারটি লাশ উদ্ধার করে এনেছেন। একই তথ্য দেন যশোর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) ইউসুফ আলী।

যশোর ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কল্লোল কুমার সাহা বলেন, দুর্ঘটনায় আহত কমপক্ষে ৩৫ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। তারা শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়েছেন। এদের কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদা জানান, দুর্ঘটনার পর পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করেছে। যশোর ২৫০ শয্যা হাসপাতালে ৩৫ জনকে ভতি করা হয়েছে। তাদের মধ্যে ৭-৮ জনের অবস্থা আশঙ্কাজনক।

দুর্ঘটনার খবর পেয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট পিযুষ কান্তি ভট্টাচার্য, যশোর পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, জেলা পরিষদ চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মাজেদুল ইসলাম খান, পুলিশ সুপার আনিসুর রহমান রোগীদের খোঁজ খবর নিতে হাসপাতাল ছুটে আসেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here