চট্টগ্রামের মীরসরাইয়ের চিনকি আসত্মানা রেল ষ্টেশনে ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়কমলদহ এলাকায় পৃথক তিনটি সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত ও ১৭ জন আহত হয়েছে।  শনিবার  দুপুরে এসব দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চিনকি আসত্মানা-লাকসাম রেলওয়ের ডাবল লাইন নির্মান কাজে কর্মরত ম্যাক্স রেলওয়ের সুপারভাইজার মো. শাহ আলম (৩৬) ও একজন অজ্ঞাত মাইক্রোবাস চালক। আহতদের মাধ্যে জগদীশ চন্দ্র, জুয়েল চৌধুরী, পিন্টু, জিয়া উদ্দিন, মো. শহীদ, সাইফুল ইসলাম, শিশু ফাহিম, জেসমিন আক্তারকে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

তাদের মধ্যে জগদীশ ও জেসমিন আক্তারের অবস্থা আশংকাজনক।

ম্যাক্স  রেলওয়ের নির্বাহী প্রকৌশলী মো. জয়নাল আবেদীন জানান, ডাবল লাইল নির্মান কাজের এস্ক্যাবেটরের গিয়ার লাগানো অবস্থায় চালু করতে চাইলে হঠাৎ এস্ক্যাবেটরটির ধাক্কা খেয়ে উল্টে গেলে সুপারভাইজার মো. শাহ আলম ঘটনাস্থলেই মারা যান। এ সময় জগশীদ চন্দ্র নামে আরেক সুপারভাইজার আহত হয়।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের এএসআই হাবিব জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড় কমলদহ এলাকায় চট্টগ্রামগামী মালবাহী ট্রাক (ঢাকামেট্রো-ট-১১-২০০৮) ও বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের (ঢাকামেট্রো-চ-১৩-৭৮৮২) এর মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মাইক্রোবাস চালক মারা যায়। একই এলাকায় কুমিল্লা থেকে চট্টগ্রামগামী একটি মাইক্রোবাসের সামনের চাকা ফেটে মাইক্রোবাসটি সড়কের উপর উল্টে গেলে মাইক্রোবাসের ১৩ জন যাত্রী গুরুতর আহত হয়।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/ফখরুল ইসলাম রিয়াজ/মীরসরাই

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here