ডেস্ক নিউজ:
বিএনপি-জামায়াত ‘অশান্তির দাবানল দিয়ে’ নির্বাচন বন্ধ করতে পারবে না বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।
বুধবার দুপুরে মৌলভীবাজার সদর উপজেলার রাতগাঁও হাজী মুজেফর ইসলামী দাখিল মাদ্রাসার নব নির্মিত একাডেমিক ভবন ও ছাত্রাবাস উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।
সর্বদলীয় সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে- একথা জানিয়ে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী বলেন, “জ্বালিয়ে পুড়িয়ে মানুষ হত্যা করে অশান্তির দাবানল দিয়ে বিএনপি জামায়াত নির্বাচন বন্ধ করতে পারবে না।”
তিনি বলেন, “বিরোধীদলীয় নেত্রীর কর্মকাণ্ডে প্রতীয়মান হচ্ছে—যুদ্ধাপরাধীদের রক্ষায় তিনি জামায়াতের আমিরের ভূমিকা পালন করছেন।
প্রধানমন্ত্রীর কাছে মন্ত্রিসভার সদস্যদের পদত্যাগপত্র দেওয়া প্রসঙ্গে অর্থমন্ত্রী বলেন, “মন্ত্রিপরিষদের সদস্যরা আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করেন নি; তারা পদত্যাগের অভিপ্রায় ব্যক্ত করেছেন। বিধান না বুঝে বিএনপির যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভী এ বিষয়ে ভুল ব্যাখ্যা দিয়ে সংবিধানের অবমাননা করছেন।”
গ্রামীণ ব্যাংক প্রসঙ্গে অর্থমন্ত্রী বলেন, “সরকার ড. ইউনুসের কবল থেকে গ্রামীণ ব্যাংক উদ্ধার করে এ আর্থিক প্রতিষ্ঠানটিকে ধ্বংসের হাত থেকে রক্ষা করেছে।”
হাজী মুজেফর ইসলামী দাখিল মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি একুশে পদক প্রাপ্ত সাহিত্যিক রফিক ফাতেমার সভাপতিত্বে এবং প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য রুহুল আমীনের পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সংসদ সদস্য সৈয়দ মহসীন আলী, জেলা পরিষদ প্রশাসক আজিজুর রহমান, জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার তোফায়েল আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ প্রমুখ।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here