মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল,ময়মনসিংহ প্রতিনিধি::

ময়মনসিংহের ফুলপুরে কাপড় ব্যবসায়ীর জন্য নিয়ে যাওয়ার পথে ৬৫০ পিস ভারতীয় শাড়িসহ দুই জনকে আটক করেছে পুলিশ। এ সময় ভারতীয় শাড়িসহ বহন করা পিকআপ (ঢাকা মেট্রো-ড ১৪-৫৫৬৮) জব্দ করা হয়।

এ ঘটনায় আটককৃতরা হলেন-ময়মনসিংহনগরীর শিকারিকান্দা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মোঃ আকরাম হোসেন (২২) ওনেত্রকোণা জেলার জিগারতলা এলাকার মোহাম্মদ আবদুল কাদিরের ছেলে মোঃ সোহাগ(২৫)।

পুলিশ সূত্রে জানাযায়, ফুলপুর উপজেলার বওলা বাজার এলাকায় রোববার রাতে পুলিশের একটি দলের টহল চলাবস্থায় শাড়ি ভর্তি একটি পিকআপ ভ্যান আটক করে টহল পুলিশের এ এস আই মো রফিকুল ইসলাম। এ সময় পিকআপ থেকে আনুমানিক ৬৫০ পিস ভারতীয় শাড়ি উদ্ধার করে জব্দ করা হয়।

পরে এসআই আশরাফুল আলম ও এএসআই রাশেদুল সঙ্গীয় ফোর্সসহ এসে আটককৃত মালের জব্দ তালিকা করে এবং পিকআপ ভ্যানসহ আকরাম ও সোহাগকে আটক করে থানায় নিয়ে যায়।

ফুলপুর থানার এসআই আশরাফুল আলম এ ব্যাপারে জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে শাড়িগুলো ধোবাউড়া থেকে ময়মনসিংহ শহরে এক কাপড় ব্যবসায়ীর জন্য নিয়ে যাচ্ছিলেন। ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)আব্দুল্লাহ আল মামুন এ সত্যতা নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here