সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলায় শতভাগ নিশ্চিত না হয়ে কাউকেই গ্রেপ্তার করবে না পুলিশ। ঢাকা মহানগর পুলিশের মিডিয়া সেন্টারে বুধবার এক সংবাদ ব্রিফিংয়ে মহানগর পুলিশ কমিশনারের মুখপাত্র ও গোয়েন্দা পুলিশের উপকমিশনার মনিরুল ইসলাম এ কথা জানান।

এ হত্যাকাণ্ডের উদ্দেশ্য জানতে চাইলে মনিরুল ইসলাম বলেন, ‘শতভাগ নিশ্চিত না হয়ে পুলিশ কোনো তথ্য প্রকাশ করতে চায় না। এটি একটি স্পর্শকাতর মামলা। নিশ্চিত না হয়ে কোনো তথ্য প্রকাশ করলে তা বিভ্রান্তি ছড়াতে পারে।’
মামলায় বিভিন্ন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ ও আটকের বিষয়ে মনিরুল ইসলাম বলেন, অনেকের সঙ্গে কথা বলা হচ্ছে। এটা সে অর্থে জিজ্ঞাসাবাদ নয়। একটা মামলা উদঘাটনে অনেক পারিপার্শ্বিক তথ্যের (ব্যাকগ্রাউন্ড ইনফরমেশন) দরকার হয়। এ জন্য পুলিশ সবার সঙ্গেই কথা বলছে।

মনিরুল ইসলাম জানান, পুলিশ তাদের তদন্তে বিভিন্ন কৌশল কাজে লাগাচ্ছে। হত্যাকাণ্ডের সম্ভাব্য চারটি বিষয় পুলিশ খতিয়ে দেখছে। এর মধ্যে নিহত সাংবাদিক দম্পতির ব্যক্তিগত বা পারিবারিক বিরোধ, লেনদেন-সংক্রান্ত বিরোধ, পেশাগত বিরোধ ও চুরি-ডাকাতির দিক রয়েছে।

 শনিবার সকালে রাজাবাজারের ভাড়া ফ্ল্যাট থেকে মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার ও এটিএন বাংলা জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনির লাশ উদ্ধার করে পুলিশ।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/স্টাফ রিপোর্টার

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here