পাপন কুমার বসাক, নাটোর প্রতিনিধি: নাটোরে পুলিশ পরিচয়ে তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতি করে পালানোর সময় শহরের পিলখানা স্বর্ণকারপট্রি এলাকা থেকে ডাকাতির মালামালসহ তিন ডাকাতকে আটক করেছে টহল পুলিশ।

আটককৃতরা সাবেদ আলী, রফিকুল ইসলাম ও  মন্টু মিয়া। রবিবার গভীর রাতে সদর উপজেলার আমহাটি গ্রামে এই ডাকাতির ঘটনাটি ঘটে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম উদ্দিন ও প্রত্যক্ষদর্শি জানায়, রোববার গভীর রাতে একদল ডাকাত সদর উপজেলার শহরতলি আমাহাটী গ্রামের জামাল উদ্দিনের ছেলে জাহিদুল ইসলামের বাড়ীতে পুলিশ পরিচয় দিয়ে তাদের ঘুম থেকে ডেকে তোলে।

এসময় জাহিদ বাড়ীর দরজা খুলে দিলে ডাকাত দল বাড়িতে প্রবেশ করে নারী-পুরুষদের অস্ত্রের মুখে বেঁধে নগদ ৫০ হাজার টাকা ও সোনার গহনা সহ বিভিন্ন মালামাল লুট করে।

পরে একই কায়দায় মৃত ময়েন উদ্দিনের ছেলে মফিজ উদ্দিন ও মৃত আবু বক্করের ছেলে জিয়ার বাড়িতে ঢুকে ডাকাতি করে নগদ দুই লক্ষাধিক টাকা, সোনার গহনা, অন্যান্য মালামাল সহ প্রায় ৭/৮ লক্ষাধিক টাকার মাল লুট করে পালিয়ে যায়।

এদিকে ভোর রাতে শহরের পিলখানা স্বর্ণকারপট্রি এলাকায় ১০/১২ জন লোককে এক সঙ্গে রাস্তায় দেখে টহল পুলিশ তাদের চ্যালেঞ্চ করে।

এসময় কয়েকজন পালিয়ে গেলেও পুলিশ তিনজনকে আটক করে।  আটককৃতদের তল্লাশী করে নগদ ২৩ হাজার টাকা, বেশ কিছু গহনা ও অন্যান্য মালামাল উদ্ধার করে তাদের থানায় নিয়ে আসে।

নাটোরের পুলিশ সুপার বাসুদেব বণিক জানান,আটককৃতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। মনে হচ্ছে  ওই ডাকাতির সাথে এরা জড়িত।

এব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের দেওয়া তথ্য মতে ঘটনার সাথে জড়িত বাঁকীদের গ্রেফতার করার জন্য অভিযান চালানো হচ্ছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here