www.unitednews24.comতানসেন আলম, বগুড়া প্রতিনিধি :: বগুড়ার সোনাতলায় রোববার জেএসসি পরীক্ষার্থীদের পরিবহনের জন্য ব্যবহৃত একটি ভটভটি উল্টে চালক নিহত হয়েছে। আহত হয়েছে ওই ভটভটির যাত্রী ৯ পরীক্ষার্থী। নিহত ভটভটি চালক উপজেলার মধ্য বয়ড়া গ্রামের মৃত আলতাফ আলীর পুত্র লিটন মিয়া (৩৫)।

জানাযায়, বগুড়ার সোনাতলা উপজেলার বয়ড়া উচ্চ বিদ্যালয় ও সুখানপুকুর উচ্চ বিদ্যালয়ের ১০/১২জন জেএসসি পরীক্ষার্থী রোববার সকালে উপজেলা চরপাড়া বাসস্ট্যান্ড থেকে লিটন এর ভটভটি রিজার্ভ করে তাদের নির্ধারিত কেন্দ্র মহিচরণ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল।

যাবার পথে ভটভটি চালক লিটন মিয়া আরেকটি ভটভটির সাথে পাল্লা দিয়ে দ্রুত বেগে যাওয়ার চেষ্টার এক পর্যায়ে ভটভটিটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে একটি পাকা ঘরের সাথে গিয়ে স্বজোরে ধাক্কা লাগে।

এ সময় ভটভটি চালক ও ৯ শিক্ষার্থী পাকা রাস্তার উপর গিয়ে ছিটকে পড়ে।

এ সময় ঘটনাস্থলেই ভটভটি চালক লিটন মিয়া গুরুতর আহত। আহত ভটভটি চালক লিটন মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

আহত শিক্ষার্থীরা হচ্ছে, বয়ড়া উচ্চ বিদ্যালয়ের মাহিন মিয়া (১৩), রতন মিয়া (১৪), স্বপন মিয়া (১৩), মেহেদী হাসান, (১৪) সিয়াম মিয়া (১৩), সাধন মিয়া (১৩), আব্দুর রাজ্জাক (১৩), সুখানপুকুর উচ্চ বিদ্যালয়ের সবুজ মিয়া (১৩), আবু রায়হান (১৩)।

উল্লেখ্য, স্বাধীনতা পরবর্তী দীর্ঘ প্রায় ৪৩ বছর সোনাতলা উপজেলার দক্ষিণ প্রান্তের প্রায় ১১/১২টি শিক্ষা প্রতিষ্ঠানের যাতায়াতের কথা বিবেচনা ককরে স্থানীয় সংসদ সদস্য ২০১০ সালে মহিচরণ উচ্চ বিদ্যালয়ে জেএসসি ও এসএসসি পরীক্ষা কেন্দ্র স্থাপন করেন।

 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here