রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর প্রতিনিধি :: জমির মালিকানা সংক্রান্ত বিরোধে দুপক্ষের সংঘর্ষে দিনাজপুরের খানসামায় প্রতিপক্ষের লাঠিপেটায় সাফিয়ার রহমান আমিন (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে।

দিনাজপুরের খানসামা উপজেলার খামারপাড়া ইউনিয়নের দুহশুহ গ্রামের চেহেলগাজী বাজার এলাকায় ১০শতাংশ জমির মালিকানা বিরোধে দুপক্ষের সংঘর্ষে লাঠিপেটায় সাফিয়ার রহমান আমিন (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় তাঁর এক ছেলে দুই ভাতিজাসহ উভয়পক্ষের ৮জন আহত হয়েছে। এ ঘটনায় অপর পক্ষের ৫ জনকে আটক করেছে খানসামা থানা পুলিশ।

স্থানীয়রা জানান, উপজেলার খামারপাড়া ইউনিয়নের চেহেলগাজী বাজার এলাকায় ১০ শতাংশ জমির মালিকানা বিরোধের জেরে ১২ জুন শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে দুপক্ষের মধ্যে লাঠালাঠির ঘটনা ঘটে।

এসময় গুরুত্বর সাফিয়ার রহমানকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। তার ছেলে সাখাওয়াত হোসেন ও দুই ভাতিজা নাজমুল এবং মোস্তাকিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে সংঘর্ষে আহত হয়েছে আরো ৫জন।

খানসামা থানা সূত্রে জানা যায়, এ ঘটনায় একই এলাকার ফজলুর রহমান (৬০), তার ছেলে আশরাফুল আলম (২৬), স্ত্রী রাহেনা খাতুন (৪৫), মেয়ে ফাহিমা জান্নাত (২৩) ও আফজাল ইসলামের স্ত্রী ফাতেমা খাতুন (৪৫) কে আটক করা হয়েছে।

এ বিষয়ে অফিসার ইনচার্জ শেখ কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংঘর্ষের ঘটনায় নিহত পরিবারের পক্ষে মামলার প্রস্তুতি চলছে। এর মধ্যে মুল অভিযুক্তসহ ৫ জনকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here