গাইবান্ধা সদর উপজেলার হাজিরা বাজার এলাকায় মানাস নদীর উপর সেতু নির্মান এবং পার্শ্ববতী ৩ কি.মি. সড়ক সংস্কারের দাবীতে মঙ্গলবার দিনব্যাপী এক প্রতীক অনশন কর্মসূচী পালন করা হয়।

সিপিবি দক্ষিণ গিদারী শাখা যুগীরঘাট এলাকায় ওই কর্মসূচীর আয়োজন করে। এ সময় দলমত নির্বিশেষে এলাকার অসংখ্যা মানুষ কর্মসূচীতে অংশ নেন।অনশন চলাকালে বক্তব্য রাখেন সিপিবি জেলা সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য মিহির ঘোষ, মোস-াফিজার রহমান , মনে-াস বর্মন, ছাদেকুল ইসলাম, ময়নুল হক মিজানুর রহমান প্রমুখ।

বক্তরা বলেন, দারিয়াপুর-কাউনিয়া বাজার সড়কের যুগীরঘাট স্কুল ফুট ব্রীজ এলাকা থেকে কাউনিয়া বাজার পর্যন- ৩ কি.মি রাস-া বর্তমানে যানবাহন ও মানুষ চলাচলে অনুপযোগী হয়ে পড়েছে। এলজিইডি’র নির্বাহী প্রকৌলীর বরাবর স্মারকলিপি দেয়ার পরও রাস-াটি সংস্কারের উদ্যোগ নেয়া হয়নি। অপর দিকে ওই সড়কের হাজির বাজার এলাকায় মানুষ নদীর উপর সেতু নির্মান না হওয়ায় হাজার হাজার মানুষের দুর্ভোগের কবলে পড়েছে।  এ ব্যাপারে এলজিইডি’র সদর উপজেলা প্রকৌশলী আবুল মনছুর আহম্মেদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ওই এলাকায় একটি ব্রীজ নির্মাণ ও রাস-া সংস্কারের প্রয়োজন রয়েছে।  প্রকল্প প্রণয়নের বিষয়টি বিবেচনা রয়েছে।

মো: ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here