কুমিল্লার দেবিদ্বার উপজেলাধীন নবিয়াবাদ গ্রামে (২১ নভেম্বর) সোমবার সকালে ফসলী জমির মাঠে দিনমজুর মোশারফকে কুপিয়ে হত্যার আসামী আব্দুল মজিদকে (১৮)  রবিবার গভীর রাতে গ্রেফতার করেছে দেবিদ্বার থানা পুলিশ। রাত ১টায় কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার দক্ষিণ সিলোনিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।  সোমবার সকালে উপজেলার নবিয়াবাদ গ্রামে ঘটনাস্থলে খুনি মজিদকে আনলে শতশত জনতা ভীড় জমায়।

মামলার তদন্ত কর্মকর্তা দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. আবু জাহের জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই দিনমজুর মোশারফ ও মজিদের কথা কাটাকাটি হয়। পরে মজিদ ক্ষিপ্ত হয়ে কোদাল দিয়ে কুপিয়ে মোশারফকে হত্যা করে তার সাথে থাকা মোবাইল ফোন ও নগদ ৫০০ টাকা নিয়ে পালিয়ে যায় এবং খুনি মজিদ নিহত মোশারফের ফোনটি ব্যবহার করলে আমারা মোবাইল ট্রেকিং এর মাধ্যমে খুনির মামার বাড়ি সদর দক্ষিণ থানা এলাকা থেকে গ্রেফতার করি। খুনি আব্দুল মজিদ কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার  কাটালিয়া গ্রামের আব্দুল কাদের এর ছেলে।

উল্লেখ্য, সোমবার সকালে কুমিল্লার দেবিদ্বার উপজেলার নবিয়াবাদ গ্রামের মোস্তফা কামালের জমিতে কাজ করতে গিয়ে দিনমজুর মজিদ (১৮) অপর দিনমজুর মোশারফ (৩০) কে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। নিহত মোশারফ চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার ইসলামপুর গ্রামের সেকান্দার বাদশার ছেলে। এ ব্যাপারে দেবিদ্বার থানায় একটি হত্যা মামলা হয়।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/নেকবর হোসেন/কুমিল্লা

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here