জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি  :: লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে প্রাণঘাতী করোনায় পজিটিভ রোগীদের মাঝে ওষুধ সামগ্রী ও পুষ্টিকর খাদ্য বিতরণ করা হয়। ঢাকাস্থ “চন্দ্রগঞ্জ থানা সমিতি”র উদ্যোগে রবিবার সকালে করোনা ভাইরাস রোগীদের মাঝে বিনামূল্যে ওষুধ সামগ্রী ও পুষ্টিকর খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে বিতরন করা হয়।

স্থানীয় চেয়ারম্যানদের সহযোগিতায় রোগীদের মাঝে এ সব সামগ্রী বিতরণ করা হয়েছে। উপহার সামগ্রী গুলো বিতরন করা হয় চন্দ্রগঞ্জ থানার পুলিশ সদস্যদের ও চন্দ্রগঞ্জ থানার বিভিন্ন ইউনিয়নের ২৬ জন করোনা আক্রান্ত রোগীদের মাঝে।

ঢাকাস্থ চন্দ্রগঞ্জ থানা সমিতির কর্মকর্তা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য আইনুল আহমেদ তানভীর বলেন, জাতীর এই সংকটময় মুহুর্তে আমাদের সকলকে সরকারের পাশাপাশি ব্যাক্তিগত ভাবে করোনা রোগী ও সাধারণ মানুষের পাশে দাঁড়াতে হবে।

ঢাকাস্থ চন্দ্রগঞ্জ থানা সমিতি সব সময় চন্দ্রগঞ্জ থানা এলাকায় মানবিক কার্যক্রম অব্যাহত রাখবে। করোনা পজিটিভ রোগীদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, এখন তাদের মাঝে ওষুধ ও পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পরবর্তীতে তাদের চিকিৎসার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

করোনা আক্রান্ত রোগীরা ওষুধ ও খাদ্য সামগ্রী পেয়ে তাদের অনুভুতি প্রকাশ করতে গিয়ে বলেন, যেখানে করোনা আক্রান্ত রোগীদেরকে আমাদের সমাজ-পরিবার ভয় পায় ও দূরে সরে দেয় এবং কাছে আসেনা। সেখানে ঢাকাস্থ চন্দ্রগঞ্জ থানা সমিতি আমাদের জন্য যে উদ্যোগ নিয়েছে সেটা সত্যিই আমাদের আরোগ্য লাভে অনুপ্রেরনা যোগাবে।

ওষুধ ও খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহিম, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক ও চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, সহ-প্রচার সম্পাদক মুনসুর আহমেদ, দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মজিরুর রহমান, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহজাহান কামাল, চন্দ্রগঞ্জ থানা ১৪ দলীয় কমিটির সভাপতি সাবির আহাম্মেদ, সমিতির সদস্য মোহাম্মদ মানিক হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here