পাবনা শহরের নতুন ব্রীজ এলাকায় গতকাল শনিবার সিএনজি চালকদের কাছ থেকে চাঁদা আদায় কালে এক ভুয়া র‌্যাব সদস্যকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে সিএনজি চালকেরা। আটক ভুয়া র‌্যাব সদস্য রিয়াজুল ইসলাম ওরফে রাজন (৩০) সিরাজগঞ্জ শহরের কাচারীপাড়া এলাকার মৃত নুরুল ইসলাম মাষ্টারের ছেলে।

পুলিশ জানায়, রাজন নিজেকে একজন র‌্যাব সসদ্য পরিচয় দিয়ে কয়েকদিন ধরে শহরের পুরাতন ব্রীজ এলাকাস্থ সিএনজি স্টেন্ডে গিয়ে চালকদের কাছ থেকে চাঁদা দাবি করে আসছিলো।

গতকাল শনিবার দুপুর একটার দিকে রাজন সিএনজি স্টেন্ডে গিয়ে চালকদের কাছে চাঁদা চাইলে চালকদের সন্দেহ হয়। এ সময় স্থানীয় ব্যবসায়ীদের সহযোগীতায় সিএনজি চালকেরা রাজনকে চ্যালেন্স করলে সে কৌশলে পালানোর চেষ্টা করে। এ সময় স্থানীয় ব্যবসায়ীরা ও সিএনজি চালকেরা ওই ভুয়া র‌্যাব সদস্যকে আটক করে গণধোলাই দিয়ে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

সদর থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) এনায়েত উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান,এ ঘটনায়,জেলা অটোটেম্পু ও আটোরিক্সা মালিক সমিতির সাধারন সম্পাদক আলমগীর হোসেন বাদী হয়ে সদর থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছেন।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/কলিট তালুকদার/পাবনা

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here