Home / Featured / এবার রিকশায় ঘুরলেন প্রধানমন্ত্রী

এবার রিকশায় ঘুরলেন প্রধানমন্ত্রী

এবার রিকশায় ঘুরলেন প্রধানমন্ত্রীস্টাফ রিপোর্টার :: বন্যায় ক্ষতিগ্রস্ত নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলা সদরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রিকশায় কিছু সময় ঘুরলেন। এ সময় এলাকার মানুষ দূরে দাঁড়িয়ে তাকে দেখেন।

তিনি বৃহস্পতিবার (১৮ মে) খালিয়াজুরী কলেজ মাঠে সমাবেশ শেষে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেট থেকে রিকশায় চড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হেলি প্যাড পর্যন্ত যান। পাঁচ মিনিটের মতো সময় তিনি রিকশায় চড়েন।

জানা গেছে, টিপু সুলতান নামে এক রিকশাচালক প্রধানমন্ত্রীকে বহন করেন। টিপু সুলতানের বাড়ি নেত্রকোণার দক্ষিণ বিশুহুরা এলাকায়। রিকশায় উঠে প্রধানমন্ত্রী টিপু সুলতানের নাম-পরিচয় ও কুশল জানতে চান। এসময় প্রধানমন্ত্রী টিপু সুলতানকে ৩ হাজার টাকা উপহার দেন।

খালিয়াজুরি ডিগ্রী কলেজ মাঠে বন্যাদুর্গত কৃষক এবং সাধারণ জনগণের মাঝে ত্রাণসামগ্রী বিতরণের পূর্বে তিনি এক জনসভায় বক্তৃতা করেন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, হ্ওার এলাকার বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে অর্ধেক সুদে নতুন কৃষিঋণ দেয়া হবে এবং আগামী ফসল ঘরে ওঠা পর্যন্ত কৃষকদের মাঝে বিতরণকৃত কৃষি ঋণের টাকা মওকুফ করা হলো।

প্রধানমন্ত্রী যেখানেই যান সেখানেই নির্ধারিত কর্মসূচির বাইরে এমন কিছু করেন যাতে চমক থাকে। বিষয়টিকে সবাই ইতিবাচক হিসেবেই দেখছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফৌজিয়া মৃত্যুতে শোকের সাগরে নোবিপ্রবি

ফৌজিয়ার মৃত্যুতে শোকের সাগরে নোবিপ্রবি

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি:: গত ৩ দিন আগে ফার্মেসি বিভাগের প্রথম ...