ব্রেকিং নিউজ

ইন্দুরকানীতে মটর বাইক চাপায় প্রান গেল এক নারীর

ad q

মোঃ হাসিব বিল্লাহ, ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধিঃ পিরোজপুরের ইন্দুরকানীতে বেপরোয়া মটর বাইক চাপা দিল রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক নারীকে।

সোমবার বিকাল ৫টায় উপজেলার বালিপাড়া বাজার সংলগ্ন জোড়া কবর নামক স্থানে এ ঘটনা ঘটে।

মটর বাইক চাপায় গুরুতর আহত রুশিয়া বেগমকে (৩৫) দুর্ঘটনার পর আশংকা জনক অবস্থায় প্রথমে পিরোজপুর সদর হাসপাতালে এবং পরে রাতে খুলনা মেডিকেলে নিয়ে যাওয়া হলেও তাকে বাচানো সম্ভব হয়নি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বালিপাড়া গ্রামের সাইদুর রহমানের স্তী রুশিয়া বেগম সোমবার বিকালে জোড়া কবর নামক স্থানে মেয়ে হাফিজাকে (৮) নিয়ে একটি টেইলার্সের দোকানে আসেন। কাজ সেরে বাড়ি ফেরার সময় রাস্তার পাশে দাঁড়ানো অবস্থায় বেপরোয়া গতিতে আসা একটি মটর বাইক রাস্তার নিয়ন্ত্রন হারিয়ে পিছন থেকে তাকে চাপা দেন। মটর বাইকের দুটি চাকা মহিলার পায়ের উপর দিয়ে যেয়ে রাস্তার বাইরে পড়ে যায়। এতে ঐ মহিলার একটি পা কয়েকটি স্থান দিয়ে ভেঙ্গে যায়।

এছাড়া এসময় গাছের সাথে ধাক্কা লেগে তার মাথায় গাছের সাথে প্রচন্ড আঘাত লাগে। ঘটনার পর প্রত্যক্ষদর্শীরা গুরুতর আহত মহিলাকে প্রথমে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেলে প্রেরণ করেন বলে বালিপাড়া ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক আলী আকবর সাংবাদিকদের জানান।

প্রত্যক্ষদর্শী বাছির নামে এক যুবক দুর্ঘটনার বিষয়ে জানান, শকের বশে চালানোর জন্য জুয়েল নামে এক যুবকের মটর সাইকেল নিয়ে চরবলেশ্বর গ্রামের বাশার সরদার নামে এক যুবক বেপরোয়া গতিতে এসে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ঐ মহিলাকে পেছন থেকে চাপা দেয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাইকগাছায় উপকূল দিবস পালিত

পাইকগাছায় উপকূল দিবস পালিত

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে ...