রাঙ্গামাটি প্রতিনিধি ::

জেলার  কাপ্তাইয়ে অসহায়, দুস্থ পরিবার, কলেজ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মেধাবী এবং প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে  আর্থিক অনুদান বিতরণ  করা হয়েছে। কাপ্তাই উপজেলা প্রশাসন এবং উপজেলা  সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে সোমবার বেলা সাড়ে ১১ টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আর্থিক  অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় বিষয়ক সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির  সভাপতি  দীপংকর তালুকদার এমপি।

কাপ্তাই  উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মহিউদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাজমুল হাসানের  সঞ্চালনায় অনুষ্ঠিত অনুদান বিতরণ অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন কাপ্তাই   উপজেলা পরিষদ চেয়ারম্যান মো:  মফিজুল হক, কাপ্তাই থানার অফিসার ইনচার্জ আবুল কালাম, ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, শিক্ষার্থী উনুচিং মারমা এবং উপকারভোগী শাহেদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে জাতীয় সমাজকল্যাণ পরিষদ  হতে প্রাপ্ত অনুদান হতে  ১ শত ৯৩ জন শিক্ষার্থীকে জনপ্রতি ২ হাজার টাকা  এবং ১ শত ৯৩ জন অসহায় ও দুস্থ  পরিবারের প্রতি পরিবারকে ২ হাজার টাকা করে সর্বমোট ৭ লাখ ৭২ হাজার টাকা অনুদান বিতরণ করা  হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here