গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি প্রতিনিধি ::
দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের ‘ভালনারেবল উইমেন বেনিফিট’ (ভিডব্লিউবি)। কর্মসূচির আওতায় উপকারভোগী গ্রামীণ দুস্থ নারীদের মাঝে চলতি (মে) মাসের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
সোমবার (৮মে) বোয়ালদাড় ইউনিয়ন পরিষদ চত্বরে সারাা দিনব্যাপী মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আওতায় বোয়ালদাড় ইউনিয়নের ভিডাব্লিউবি কর্মসূচির ৭২৭ জন উপকারভোগীদের মাঝে চলতি মে মাসের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, বোয়ালদাড় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের  সভাপতি ছদরুল ইসলাম।
এ সময় তদারকি অফিসার, ইউপি সচিব জাহিদ হাসান, প্যানেল চেয়ারম্যান নাজমুল হোসেন, ইউপি সদস্য বকুল হোসেন, মাসুদ রানা, মহিলা ইউপি সদস্য বুলবুলি খাতুন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাকির হোসেনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম বলেন, এবারে ভিডাব্লিউবি কর্মসূচির আওতায় আমার ইউনিয়নে ৭২৭ জন উপকারভোগী রয়েছেন। তিনি গ্রামীণ নারীদের উদ্দেশ্য বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছে বলেই আপনারা এসব কর্মসূচির চাল পাচ্ছেন এবং দেশের উন্নয়ন হচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার জন্য নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম জানান, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আওতায় ভালনারেবল উইমেন বেনিফিট (ভিডব্লিউবি) কর্মসূচির আওতায় গ্রামের অতিদরিদ্র কার্ডধারী উপকারভোগী নারীদেরকে প্রতি মাসে ৩০ কেজি করে চাল প্রদান করা হচ্ছে।  উপজেলার তিনটি ইউনিয়নে এক হাজার নয়শত চল্লিশ জন ভিডাব্লিউবি’র উপকারভোগী দুস্থ গ্রামীণ নারী রয়েছে। এরমধ্যে বোয়ালদাড় ইউনিয়নে ৭২৭ জন রয়েছে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here