ইউনাইটেড নিউজ ২৪ ডেস্ক ::

‘সমাজ সেবায় গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ প্রতিপাদ্যে নানা আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে আজ ০২ জানুয়ারী মঙ্গলবার চট্টগ্রামের হাটহাজারী উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়নে পিকেএসএফ এর সহযোগিতায় পরিচালিত ঘাসফুল সমৃদ্ধি কর্মসুচির উদ্যোগে বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা ও ৭৫ জন প্রবীণের মাঝে কম্বল ও ৫২জনকে প্রবীণ ভাতা বিতরণ করা হয়।

গুমানমর্দ্দন ইউনিয়ন কমিটর সভাপতি এস. এম. সরওয়ার্দীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায়
ঘাসফুল নির্বাহী কমিটির সদস্য পারভীন মাহমুদ এফসিএ প্রধান অতিথির বক্তব্যে বলেন, সমাজের দারিদ্র,
সুবিধা বঞ্চিত গরীব অসহায় মানুষদের সহযোগিতা এবং একটি সুন্দর সমাজ বিনির্মাণে আমাদের যুবা ও
প্রবীণদের সমন্বয়ে মাদক, যৌতুক, নারী নির্যাতনের বিরুদ্ধে সচেতনতা তৈরী করতে হবে। একটি সৌহার্দ্যপূর্ণ ও সমৃদ্ধ সমাজ বিনির্মাণে সমাজের নবীন ও প্রবীণের মাঝে সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ।

প্রধান আলোচক হিসেবে গুমানমর্দ্দন ইউপি চেয়ারম্যান মো: মজিবুর রহমান বলেন, ঘাসফুল দীর্ঘদিন যাবত
অত্র ইউনিয়নে সমাজের অবহেলিত সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করছে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঘাসফুল’র সিইও আফতাবুর রহমান জাফরী, হাটহাজারীর প্রেসক্লাবের সভাপতি বাবু কেশব কুমার বড়ুয়া, গুমানমর্দ্দন ইউনিয়ন পরিষদের মেম্বার যথাক্রমে মোঃ আলমগীর, মোঃ শফিউল, মোঃ দিদারুল আলম, মোঃ নুরুল আবছার, মোঃ রাশেদুল ইসলাম, মোঃ শহিদুল আলম, মোঃ নাছির ও মহিলা মেম্বার রোকসানা বেগম, আইশা আমান, বিবি আয়শা শিল্পী, সচিব মো: আবু তৈয়ব এবং ইউনিয়ন প্রবীণ কমিটির সাধারণ সম্পাদক মাষ্টার মোঃ সফিউল আলম।

আলোচনা সভার শুরুতে ঘাসফুল-প্রতিষ্ঠাতা সামাজিক উন্নয়নের পথিকৃৎ প্রয়াত শামসুন্নাহার রহমান পরাণ স্মরণে নীরবে এক মিনিট দাঁড়িয়ে শ্রদ্ধা নিবেদন করা হয় এবং এবারের সমাজসেবা দিবসের প্রতিপাদ্য সমাজ সেবায় গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ বিষয়কে ধারণ করে বক্তারা সমাজ উন্নয়নে বিভিন্ন অংশীজনদের ভূমিকা নিয়ে আলোচনা করেন।

অনুষ্ঠানে এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত সম্মানিত প্রবীণবৃন্দ, যুবা, নারী ও ঘাসফুলের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here