ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে হিসাবরক্ষন দপ্তরের কার্যক্রম গত এক সপ্তাহ ধরে বন্ধ রয়েছে। ফলে সংশিস্নষ্ট দপ্তরে আগত লোকদের দূর্ভোগ এখন চরমে।

অফিস সূত্র জানায়, গত ৫ ডিসেম্বর সরাইল উপজেলা হিসাব রক্ষন কর্মকর্তা এ টি এম মাহমুদুল করিমকে ষ্ট্যান্ড রিলিজ করা হয়। এরপর থেকে উপজেলা হিসাবরক্ষন পদটি শূন্য রয়েছে। একাধিকসূত্র জানায়, হিসাবরক্ষন কর্মকর্তা না থাকায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের স্বাভাবিক কাজ-কর্মে ব্যাঘাত সৃষ্টি হয়েছে। ঠিকাদাররা পড়েছেন বেকায়দায়। অনেকে ওই দপ্তরে এসে হতাশ হয়ে ফিরছেন।

 রোববার সরেজমিন দেখা যায়, সকালে পেনশন ভাতা নিতে আসেন অবসরপ্রাপ্ত পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. হাবিবুর রহমান। দপ্তরে কর্মকর্তা না থাকায় তিনি ভাতার টাকা নিতে পারেননি। নাম না জানা অনেকেই দপ্তরের আশপাশে ঘুরতে দেখা গেছে। সরাইল সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল জব্বার জানান, কর্মকর্তা না থাকায় সাধারণ মানুষ ভোগান্তির শিকার হচ্ছেন। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সাফায়াত মো. শাহেদুল ইসলাম বলেন, হিসাবরক্ষন কর্মকর্তা না থাকায় আমার দপ্তরের অনেক কাজই আটকে গেছে।

এ ব্যাপারে জানতে যোগাযোগ করলে জেলা হিসাবরক্ষন কর্মকর্তা মো. আবু তাহের জানান, নাসিরনগর উপজেলার হিসাবরক্ষন কর্মকর্তাকে সরাইলে অতিরিক্ত দায়িত্ব দেয়ার আলোচনা হচ্ছে। প্রশাসনিক কারণে দাপ্তরিক কাজে কিছুটা সমস্যা হচ্ছে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/মোহাম্মদ মাসুদ

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here