বুধবার সন্ধ্যায় শেরপুরে জেলা যুবদলের দু’গ্রুপের সংর্ঘষে বিএনপি নেতা ও সাবেক হুইপ এবং শেরপুর-২ আসনের এমপি আলহাজ্ব জাহেদ আলী চৌধুরীর প্রথম  মৃত্যু বার্ষিকী পন্ড হয়ে গেছে। সংর্ঘষে জেলা যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম মাসুদসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছে।

জানাগেছে, বুধবার বিকেলে শেরপুর জেলা বিএনপি কার্যালয়ে জেলা বিএনপি আয়োজিত বিএনপি’র কেন্দ্রীয় নেতা ও সাবেক হুইপ প্রয়াত জাহেদ আলী চৌধুরীর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শোক সভার আয়োজন করা হয়। বিকেল সাড়ে ৪ টায় সভা শুরু হলে পর্যায়ক্রমে বিএনপি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা বক্তব্য রাখার এক পর্যায়ে সন্ধ্যায় শোকসভা মাগরিবের নামাজের বিরতি দেয়। বিরতির পর যুবদলের পক্ষে কে কে বক্তব্য রাখবেন তা নিয়ে জেলা যুবদলের বিবদমান দু’গ্রুপের সাথে প্রথমে হাতা-হাতি এবং পরে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংর্ঘষ বেধে যায়। এতে মৃত্যু বার্ষিকীর অনুষ্ঠান পন্ড হয়ে যায়। এক পর্যায়ে জেলা যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম মাসুদকে পতিপক্ষ যুবদল কর্মীরা বিএনপি কার্যালয়ের সামনের রাস্তায় ফেলে পিটিয়ে আহত করে। সংর্ঘষ চলাকালে শহরের রঘুনাথ বাজার এলাকার আতংক ছড়িয়ে পড়ে। পরে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

উল্লেখ্য, সমপ্রতি জেলা যুবদলের আহ্বায়াক শফিকুল ইসলাম মাসুদ এবং যুগ্ম আহ্বায়ক আক্রামুজ্জামান রাহাত গ্রুপের পাল্টা-পাল্টা সদর উপজেলা ও শহর যুবদলের কমিটি গঠন নিয়ে দ্বন্দ শুরু হয়।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/শাহরিয়ার মিল্টন/শেরপুর

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here