লালমনিরহাটের কালীগঞ্জে এক হিন্দু পরিবারের বাড়ী দখলের চেষ্টা করে একই এলাকার মৃত: আহম্মদ আলীর পুত্র কুচক্রী মহলের হোতা বাদশা গং।

কালীগঞ্জ থানার মামলা সূত্র  মতে ও সরেজমিনে পাওয়া তথ্যানুযায়ী জানাগেছে ,দীর্ঘদিন পূর্বে কালীগঞ্জ থানাধীনস্থ উল্টর বত্রিশহাজারী গ্রামের বাসিন্দা পরিবারের নিকট নগদ মূল্যে জমি ক্রয় সূত্রে দলিল মূলে দখলে নিয়ে কৈলাশ চন্দ্র রায় বাড়ী করেন।

কিন্তু বাদশা গং উক্ত হিন্দু পরিবারের নিকট পূর্ব সত্রুতার জের ধরিয়া শনিবার বেলা আড়াইটায় হামলা চালায়।এসময় হামলায় গুরুতর আহত হয় বাড়ীর মালিক কৈলাশ চন্দ্র রায়। এবং মন্দির ভাংচুর সহ কৈলাশ কে মারধর করে। স্থানীয় উপস্থিত মানুষের সহযোগীতায় জানে বাচেঁ কৈলাশ। পরে কালীগঞ্জস থানায় এ সংক্রান্ত একটি মামলা দায়ের হলে থানা পুলিশ ঘঁনা স্থল পরির্দশন করেন। কালী গঞ্জ থানায় ১৪৩/৪৪৭/৩২৩/২৯৫/৩৭৯/৪২৭/৫০৬/১১৪দ:বিধি রুজু করে ।যার মামলা নং ১০।তারিখ ১১.০২.২০১২।

এ ঘটনায় উক্ত এলাকায় হিন্দু সমপ্রদায়ের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে। আতংকিত হয়ে পরেছে সংখ্যা লঘু সমপ্রদায় ভুক্ত নিরিহ মানুষ জন।

এ সংক্রান্ত তথ্যের জের ধরে সরেজমিনে গেলে স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের মধ্যে জনাব আলী এবং আশরাফ কারী আমাদের এ প্রতিনিধিকে বলেন অন্যায়ভাবে শান্তি প্রিয় এ  হিন্দু পরিবারটিকে হেনস্তা করছে বাদশা গং। এ অবস্থা চলতে থাকলে এ ঘটনাটি বড় আকার ধারণ করতে পারে।

আপরদিকে মালায় অভিযুক্তদের সাথে এসংক্রান্ত তথ্যের জন্য জানার জন্য চেষ্টা করা হলে তারা কিছু না বলে গাঁ ঢাকা দেয়।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/উত্তম রায়/লালমনিরহাট

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here