লক্ষ্মীপুরে ৫ গাড়ি ভাঙচুর-আগুন: জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতিসহ প্রেপ্তার-২১   জহিরুল ইসলাম শিবলু লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ-বসুরহাট সড়কের সোনালী ব্রিক ফিল্ড এলাকায় দুটি সিএনজি অটোরিকশা অগ্নিসংযোগ ও দুটি সিএনজি অটোরিকশা ভাঙচুর করেছে হরতালকারীরা। এছাড়া শহরের আলিয়া মাদ্রাসা এলাকায় একটি ট্রাক ভাঙচুর করা হয়। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, চন্দ্রগঞ্জ শাহী সিএনজি স্টেশন থেকে বসুরহাটের উদ্দেশ্যে যাওয়ার পথে সোনালী ব্রিক ফিল্ড এলাকায় পৌঁছলে হরতালকারীরা দুটি সিএনজিতে অগ্নিসংযোগ করে। এসময় আরো দুইটি সিএনজি ভাঙচুর করে তারা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে সবাই পালিয়ে যায়।

এদিকে হরতাল অবরোধে সহিংসতার ঘটনায় ও নাশকতার আশংকায় জেলার বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালিয়ে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম ভূঁইয়াসহ বিএনপি-জামায়াত শিবিরের নেতাকর্মীসহ ২১জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোররাতে লক্ষ্মীপুর সদর উপজেলা, রায়পুর, কমলনগর, রামগতি, রামগঞ্জ ও চন্দ্রগঞ্জ থানাসহ জেলার বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. নাসিম মিয়া জানান, অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশের পাশাপাশি বিজিবি মোতায়েন রয়েছে। নাশকতার আশংকায় জেলার বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে বিএনপি-জামায়াত শিবিরের নেতাকর্মীসহ ২১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

 

 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here