লক্ষ্মীপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলনজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর সদর থানা পশ্চিম যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুল হক মাহবুবকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) ও অনলাইন মিডিয়ায় অপপ্রচারের চালানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। রবিবার (২০ নভেম্বর) বেলা ১২টায় উপজেলার চররুহিতা ইউনিয়নের কাঞ্চনী বাজারে স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে যুবলীগ নেতা মাহবুব লিখিত বক্তব্যে বলেন, স্থানীয় চররুহিতা ইউনিয়নের খোরশেদ আলমের মেয়ে হাসি কবে কখন অপহরণ হয়েছে তিনি তা জানেন না। হঠাৎ গত শুক্রবার হাসির মা-বাবাসহ যারা ঘটনার সাথে জড়িত তারা উভয় পক্ষ বিষয়টি মীমাংসার জন্য তার বাসায় উপস্থিত হন। ঘটনাটি বড় ধরণের অপরাধ জানতে পেরে আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে ভিকটিমকে হস্তান্তর করেন তিনি।

কিন্তু একটি স্বার্থন্বেষী মহল ওই ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) ও অনলাইন মিডিয়ায় তাকে জড়িয়ে “অপহরণের ২৭ দিন পর যুবলীগ নেতার বাসা থেকে কিশোরী উদ্ধার”  শিরোনাম দিয়ে অপপ্রচার করছে।

এর প্রতিবাদে সংবাদ সম্মেলন করে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশের ঘোষনা দেন এ নেতা। সংবাদ সম্মেলনে ভিকটিম হাসি ও তার মা-বাবাসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ২২ অক্টোবর হাসিকে ফুসলিয়ে চট্রগ্রাম নিয়ে যায় একই এলাকার বখাটে যুবক সুজন । পরে সাথী নামের একজনের বাসায় তাকে প্রায় ১ মাস আটকিয়ে রেখে সুজনসহ অপরিচিত অরো ৩ জন তাকে পাশবিক নির্যাতন করে বলে গণমাধ্যমকর্মীদের জানান ভিকটিম ও তার পরিবার। তবে এ ঘটনার সাথে যুবলীগ নেতা মাহবুবের কোন সম্পর্ক নেই বলেও জানান তারা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here