ashrafআওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম যুক্তরাজ্য থেকে আজ দুপুরে দেশে ফিরছেন। তিনি আজ দুপুর ১২টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন। সৈয়দ আশরাফের ব্যক্তিগত সহকারী (এপিএস) এ কে এম সাজ্জাদ আলম শাহীন সংবাদ মাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন।

২৮ অক্টোরব তিনি যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছিলেন সৈয়দ আশরাফ। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ও মুক্তিযুদ্ধকালীন সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলামের ছেলে সৈয়দ আশরাফুল ইসলাম ২০০৭ সালে আওয়ামী লীগের দুঃসময়ে দলের হাল ধরেছিলেন। পরে কাউন্সিলে দলের সাধারণ সম্পাদক হন তিনি। টানা দুই মেয়াদে সভাপতি শেখ হাসিনার সঙ্গে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনের পর এবার সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে গত ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে দলের সাধারণ সম্পাদক পদে সৈয়দ আশরাফের স্থলাভিষিক্ত হন আগের কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এরপর গত ২ নভেম্বর প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল ফেসবুক স্ট্যাটাসে জানিছিলেন, লন্ডনে স্ত্রী শীলার সেবা-শুশ্রূষায় ব্যস্ত সময় পার করছেন সৈয়দ আশরাফ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here