মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল,, ময়মনসিংহ প্রতিনিধি ::

ময়মনসিংহের মুক্তাগাছায় সকালে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাতে নিজ ঘরের সিলিং ফ‍্যানে ঝুলে সিদ্দিকুর রহমান রিজন (২৮) নামে এক অনার্স পড়ুয়া শিক্ষার্থী আত্মহত্যা করেছে। নিহত রিজন ময়মনসিংহের আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজের একজন অনার্স পড়ুয়াা শিক্ষার্থী।

শুক্রবার (২৫ মার্চ) রাত ৯টার দিকে মুক্তাগাছা উপজেলার মানকোন ইউনিয়নের আধাপাখিয়া গ্রামে এ ঘটনা ঘটে। তিনি মুক্তাগাছা উপজেলার মানকোন ইউনিয়নের আধাপাখিয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত রিজন বেশ কিছুদিন ধরে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। কারো সঙ্গে তেমন একটা কথা বলতেন না। শুক্রবার সন্ধ্যায় পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। একপর্যায়ে পরিবারের লোকজন রিজনের
পড়ার ঘরের জানালা দিয়ে সিলিং ফ‍্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। পরে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়।

এরআগে শুক্রবার সকালে সিদ্দিকুর রহমান রিজন নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেছেন, ‘হয়তো বা তোমার ব্যর্থতার মাঝে, লুকিয়ে আছে সাফলে্েযর বীজ। শোককে শক্তিতে রূপান্তরিত করো, একদিন তুমি পারবে জয় করতে। আজ যারা তোমাকে নিয়ে নিন্দা করছে, দেখবে তারাই তোমার সাফল্য দেখে কাল হাত তালি দিবে।’

মুক্তাগাছা থানার এএসআই সোহেল এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্বজনদের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মানসিক ভারসাম্যহীন হয়ে রিজন ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ ঘটনার পর লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here