মাণহীন ওষুধ বিক্রির দায়ে লক্ষ্মীপুরে চার ফার্মেসীকে জরিমানা

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: মাণহীন, নিবন্ধনহীন, সঠিক তাপমাত্রায় ওষুধ সংরক্ষণ না করা, লাইসেন্সের শর্ত বঙ্গকরায় ও মাণহীন ওষুধের বিজ্ঞাপন প্রচার করায় লক্ষ্মীপুরে চার ফার্মেসীকে ৬৮হাজার টাকা জরিমান করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার দুপুরে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে জেলা শহরের মেসার্স আগ্রাবাদ ফার্মেসীকে ৩০ হাজার, মেসার্স ঝর্ণা ফার্মেসীকে ২৫ হাজার, বাংলাদেশ ফার্মেসীকে ১০ হাজার ও মেসার্স বাবুল ফার্মেসীকে ৩হাজার টাকা জরিমান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ফাহমিদা মোস্তফা।

এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুরের ড্রাগ সুপার মো. ফজলুল হক।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ফাহমিদা মোস্তফা জানান, দীর্ঘদিন থেকে লক্ষ্মীপুরের বিভিন্ন বাজারে মাণহীন, নিবন্ধনহীন, সঠিক তাপমাত্রায় ওষুধ সংরক্ষণ না করা ও লাইন্সের শর্ত বঙ্গকরাসহ নিম্মমানের ওষুধের বিজ্ঞাপন প্রচার করে আসছে ফার্মেসী গুলো। ভোক্তাদের এমন অভিযোগের ভিত্তিতে লক্ষ্মীপুর শহরের বিভিন্ন ফার্মেসীতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে চার ফার্মেসীকে ৬৮ হাজার টাকা জরিমান করা হয়। ভ্রাম্যমান আদালতের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here