খাগড়াছড়ি : খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় আওয়ামী লীগ সমর্থিত পরাজিত চেয়ারম্যান প্রার্থী শামছুল হকের কর্মীদের হামলায় বিএনপি’র প্রায় ২৫ নেতা-কর্মী আহত হওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার রাতে ফলাফল ঘোষণার পর থেকে এ হামলা শুরু হয়। তবে এ ঘটনায় পুলিশ এখনো ঘটনার সাথে জড়িতদের আটক না করে দায় এড়াতে কেউ অভিযোগ করেনী বলে সেরে যাওয়ার চেষ্টা করছে। তবে অব্যাহত রয়েছে সেনা ও বিজিবি টহল।

মাটিরাঙ্গা উপজেলা পরিষদের নির্বাচিত বিএনপি সমর্থিত প্রার্থী মো: তাজুল ইসলাম অভিযোগ করে বলেন, ফলাফল ঘোষণার পর থেকেই আ’লীগ মাটিরাঙ্গা উপজেলার বিভিন্ন ইউনিয়নে হামলা চালিয়ে বিএনপি’র নেতা-কর্মী ও তাদের বাসা-বাড়িতে হামলা শুরু করে চলেছে। হামলায় তবলছড়ি ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মো: ইব্রাহিম,বাবুল মিয়া,নুরুল ইসলাম,আ: মালেক,জলিল, আবুল কালাম,বিল্লাল হোসেন, মাসুদ, সিরাজ মিয়া,খোরশেদ আলম,রুস্তম আলী,আলামিনসহ অন্তত ২৫ জন নেতা-কর্মী আহত হয়েছে বলে জানা গেছে। হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে অনেকের বাড়ি-ঘরে। আহতদের চিকিৎসার জন্য মাটিরাঙ্গাসহ বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে নেওয়া হয়েছে।

এ বিষয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পরাজিত প্রার্থী মো: শামছুল হকের সাথে যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাঈন উদ্দিন খান হামলার অভিযোগ অস্বীকার করে বলেন, এখনো পর্যন্ত কেউ অভিযোগ নিয়ে আসেনি। তবে হাসপাতালে বিএনপির কিছু সংখ্যাক নেতাকর্মীকে আহত অবস্থায় ভর্তি করার বিষয়টি তিনি স্বীকার করেন।

আল-মামুন/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here