লক্ষ্মীপুর-২ আসনে মহাজোট মনোনীত প্রার্থীর প্রার্থিতা প্রত্যাহারজহিরুল ইসলাম শিবলু
, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর-২ রায়পুর-সদর আংশিক আসনে মহাজোট মনোনীত প্রার্থী মোহাম্মদ নোমান তার প্রার্থিতা প্রত্যাহার করেছেন। তিনি লাঙ্গল প্রতীকে মহাজোট থেকে মনোনয়ন পেয়েছিলেন।

বৃহস্পতিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নির্বাচন থেকে নিজের সরে দাঁড়ানোর কথা জানান জেলা জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ নোমান। জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এম আর মাসুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে মোহাম্মদ নোমান জানান, নিজ দল জাতীয় পার্টির অভ্যন্তরীণ রাজনৈতিক অস্থিরতা, লক্ষ্য নির্ধারণে অনিশ্চয়তা, কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয় ও সিদ্ধান্তহীনতার কারণে তিনি নির্বাচন থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন। পাশাপাশি মহাজোটের স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থীর প্রার্থিতা প্রত্যাহার না করে নির্বাচনে বহাল থাকা, মহাজোট নেতাকর্মীদের মধ্যে সংশয়, সন্দেহ, অবিশ্বাস ও বিভ্রান্তি তৈরী হয়া এবং লোভী, সুযোগ সন্ধানীদের অবৈদ গোফন তৎপরতার কারণেও নিজের সরে দাঁড়ানোর কারণ হিসেবে উল্লেখ করেছেন তিনি।

সংবাদ বিজ্ঞপ্তিতে এমন সিদ্ধান্তের জন্য তিনি তার সমর্থক ও এলাকার জনগণের কাছে ক্ষমাও চেয়েছেন।

এ ব্যাপারে কথা বলতে মোহাম্মদ নোমানের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এখন লক্ষ্মীপুর-২ আসনে মূল প্রতিদ্বন্দ্বীতায় রইলেন ঐক্যফন্টের প্রার্থী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া ধানের শীষ প্রতীক ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আপেল প্রতীকের শহিদুল ইসলাম পাপুল।

উল্লেখ্য, মোহাম্মদ নোমান দশম জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-২ আসন থেকে মহাজোটের হয়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here