Anuskaবিনোদন ডেস্ক :: বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন দু’জনই। এমনকি কয়েকদিন আগে খবর বেরিয়েছিল, একত্রে থাকার জন্য দু’জন মিলে ফ্ল্যাটও খুঁজতে শুরু করেছেন। কিন্তু বড়দিনের আগেই ভারতের বাতাসে গুঞ্জন, বিরাট-আনুস্কার সম্পর্কের ইতি ঘটতে চলেছে খুব শিগগিরই।

বলিউড অভিনেত্রী আনস্কা শর্মা একটি ভারতীয় ইংরেজি ম্যগাজিনের প্রচ্ছদে ধরা দিয়েছেন অর্ধ্বনগ্ন হয়ে। প্রেমিকার এমন ছবি দেখে যারপরনাই ক্ষুব্ধ হয়ে উঠেছেন প্রেমিক বিরাট। অস্ট্রেলিয়ায় বোর্ডার-গাভাস্কার সিরিজে খেললেও, বান্ধবীর এমন খোলামেলা ফটোশুটে বেজায় নাখোশ বিরাট কোহলি। এ নিয়ে দু’জনের মধ্যে বেশ মনোমালিন্য তৈরী হয়েছে বলে জানাচ্ছে ভারতীয় মিডিয়া।

বেশ কিছু দিন আগেই থেকেই বাতাসে গুঞ্জন ভাসছিল, বিরাট সম্ভবত আনস্কার সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছেন। খবরটা সত্য কি মিথ্যা তা জাচাইয়ের আগেই বিরাটের সম্ভাব্য সিদ্ধান্তে ঘি ঢেলে দেওয়ার মতই কাজ করেছে অনুস্কা শর্মার সাম্প্রতিক ফটোশুট।

ম্যাগাজিনটির প্রচ্ছদের জন্য যে ছবিগুলো তোলা হয়েছে, সেখানে আনুস্কার শরীরের অনেকটা অংশই অনাবৃত। ফটোশুটের ভিডিও’ও ওয়েবসাইটেও পাওয়া যাচ্ছে। যেটা দেখেছেন বিরাট কোহলিও। দেখেই অস্ট্রেলিয়া থেকে অনুস্কাকে ফোন করেন তিনি। ফোনেই অনুস্কার ওপর ক্ষোভ উগড়ে দেন বিরাট। এ নিয়ে দু’জনের মধ্যে তীব্র কথাকাটাকাটিও হয়েছে বলে জানিয়েছে ভারতীয় মিডিয়া।

ম্যাগাজিনের কভার ফটোতে স্বচ্ছ ল্যাটেক্স বিকিনি পড়েছেন অনুষ্কা। সাধারণত কন্ডম তৈরির উপকরণে ল্যাটেক্স ব্যবহার হয়। যা দেখার পর মাথা ঠিক রাখতে পারেননি বিরাট।এখন দেখার বিষয়, বিকিনি কাণ্ডতে বিরাট শেষ পর্যন্ত অনুস্কাকে ছেড়েই দেন কি না!

বলিউড সুপারস্টার আমির খানের সঙ্গে সদ্যই আনস্কার ছবি ‘পিকে’ মুক্তি পেয়েছে। সম্ভবত এটাই অনুস্কার ক্যারিয়ারে সেরা ছবি। অসাধারণ অভিনয়ে সবাইকে মুগ্ধ করেছেন তিনি। ছবিতে অনুস্কাকে বেশ ভালো লাগছে বলেও জানিয়েছিলেন বিরাট। কিন্তু এর মধ্যেই বাধ সেধেছে অনুস্কার ফটোশুট।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here