মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার স্বাস্থ কমপ্লেক্স থেকে অজ্ঞাত (৬৫) এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার বেলা ১১টার দিকে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে। নিহতের নাম পরিচয় যানা যায়নি।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে জাকের হোসেন, সুজন ও ফজলুল হক সেলিম নামের তিন জন লোক ঢাকা থেকে সোনাপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা ‘বিরতিহীন সিটিং’ সার্ভিসের যাত্রীবাহী লোকাল একটি বাস থেকে অজ্ঞাত এক বৃদ্ধাকে অচেতন অবস্থায় নামিয়ে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে যায়। পরে রাত সাড়ে ৯টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই অজ্ঞাত বৃদ্ধার মৃত্যু হয়।

উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সাইফুল ইসলাম ঘটনা নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে ওই ব্যক্তিকে নেশা জাতীয় কিছু দিয়ে অচেতন করা হয়েছিল।

বৃদ্ধাকে হাসপাতালে রেখে যাওয়া বাসের যাত্রী মো. সুজন  বলেন, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা থেকে ওই বৃদ্ধাসহ সকল যাত্রীরা ২’শ টাকা করে ভাড়া দিয়ে ঢাকা-সোনাপুরের ‘বিরতিহীন সিটিং’ সার্ভিসে করে সোনাপুরের দিকে আসছিলেন। বাসের পিছনের সিটে ওই ব্যক্তিসহ আরো একজন যাত্রী ছিলেন। পরে তার পাশের ওই যাত্রী কুমিল্লার নাঙ্গলকোর্ট এলাকায় নেমে যান।

বাসটি বিকেল সাড়ে ৪টার দিকে সোনাইমুড়ীর বজরা এসে পৌঁছলে বাসের কয়েকজন যাত্রী ওই ব্যাক্তিকে পিছনের সিটে অচেতন অবস্থায় শুয়ে থাকতে দেখে। পরে তাকে নেশা দিয়ে অচেতন করা হয়েছে ভেবে আমরা তাকে নামিয়ে হাসপাতালে ভর্তি করি। এর পরে আর কিছু বলতে পারবনা বলে জানান সুজন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ উল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরনের পোষাক দেখে ধারণা করা হচ্ছে অজ্ঞাত ওই ব্যক্তি কোন অফিসের কর্মকর্তা হবেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here