ডেস্ক রিপোর্ট:: টলিউডের জল্পিত জুটি দেব-রুক্মিণী। সাতপাকে বাঁধা না পড়লেও তারা যে আনঅফিসিয়াল স্বামী-স্ত্রী সেকথা টালিগঞ্জ অন্দরের সবার জানা। শুধু অন্দর কেন তাদের ভক্ত-দর্শকেরাও ব্যাপারটা জানেন। এবার দেবের সামনেই তার ‘বিশেষ মানুষ’ রুক্মিণীকে বিয়ের প্রস্তাব দিলেন এক দেব ভক্ত।

 

সোশ্যাল মিডিয়ার খুদে সেনসেশন ফুগলা। ছোট্ট ফুগলা দেবের খুব বড় ফ্যান। হাজির হয়েছিল বিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’ মঞ্চে। সেখানে বিচারকের আসনে ছিলেন দেব ও রুক্মিণী। দুষ্টু বুদ্ধি ধরা দিলো ফুগলার মাথায়। সোজাসুজি জানিয়ে দিলো, বিয়ে করবে দেবের বউকে। ফুগলার ইশারা ছিল দেবের ‘কাছের মানুষ’ রুক্মিণীর দিকেই।

 

ফুগলার মুখে এমন কথা শুনে তো হকচকিয়ে যান দেব। তবে মজা করে ফুগলাকে দেব জানালেন, ‘আমি রংবাজ, আমার বউকে কী করে বিয়ে করতে চাইলে?’ ফুগলার এমন কথা শুনে লজ্জায় একেবারে লাল হয়ে যান রুক্মিণী। তবে এসবের বাইরে খুদেদের সঙ্গে ‘পাগলু’ গানে নেচেও উঠলেন দেব।

 

প্রসঙ্গত, রিয়েলিটি শোয়ের পাশাপাশি এই মুহূর্তে ‘প্রজাপতি’ ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন দেব। এই ছবিতে মিঠুন চক্রবর্তীর ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দেবকে। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here