ডাকাতিএসএস মিঠু, জয়পুরহাট :: শনিবার দিবাগত মধ্য রাতে জয়পুরহাটের কালাই উপজেলার বৌরাগীর হাটে সাউথপোল কোল্ড ষ্টোরেজে এক র্দুধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।

সশস্ত্র ডাকাতরা ওই কোল্ড ষ্টোরেজের মহিলা সহ ৬কর্মচারিকে গুলি করে সাড়ে ১০ লাখ টাকা লুট করে নিয়ে গেছে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মামুনুর ও আহেদুলের অবস্থা আশঙ্কাজনক।

সাউথপোল কোল্ড ষ্টোরেজের হিসাব রক্ষক জয়ন্ত কুমার জানান, ‘গত রাত (শনিবার) দেড়টার দিকে ১৮/২০ জনের মূখোশধারী এক দল সশস্ত্র ডাকাত  কোল্ড ষ্টোরেজে এসে অস্ত্রের মুখে কয়েকজন কর্মচারিকে জিম্মি করে। বিষয়টি জানাজানি হলে অন্য কর্মচারিরা লাঠিসোটা নিয়ে প্রতিরোধ করতে গেলে ডাকাতরা সরাসরি তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এতে সিরাজুল ইসলাম, শাহ আলম, মামুনুর রশিদ, আহেদুল ইসলাম, মোজাম্মেল হক ও ফারজু আরা নামে কোল্ড ষ্টোরেজের  ৬কর্মচারী গুলিবিদ্ধ হন।

এর পর ডাকাতরা কোল্ড ষ্টোরেজের অফিস কক্ষে ঢুকে লকারের তালা ভেঙে সাড়ে ১০লাখ টাকা লুট করে নিয়ে যায়।’
গুলিবিদ্ধদের প্রথমে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে  নেয়ার পর সেখান থেকে পরে  তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।খবর পেয়ে সকালে অতিরিক্ত পুলিশ সুপার আবদুল মান্নান ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here