ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় একটি যাত্রীবাহী বাসে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা ৫লড়্গাধিক টাকার মালামাল লুটে করে নিয়ে গেছে বলে যাত্রীরা দাবি করেছেন। বুধবার ভোর ৫ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বাগবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা স্বীকার করে ভূলতা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শাহ আওলাদ হোসেন জানান, বুধবার মধ্য রাতে যাত্রীরা সিলেট থেকে আল-আরজু সেমি লোকাল পরিবহনযোগে ( ঢাকা-মেট্রো-গ ১৪-২৯২৩) ঢাকার পথে রওনা হন। এসআই জানান,এরপর ভোর ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাগবাড়ী এলাকায় বাসটি থামলে ওই বাসে যাত্রীবেশে ৭/৮ জন ডাকাত ওঠে। বাসটি রূপগঞ্জের বাগবাড়ী এলাকায় পৌঁছিলে ডাকাতরা বাসে থাকা সব যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে ৫ লড়্গাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

তিনি আরও জানান, ডাকাতরা এশিয়ান হাইওয়ে সড়কের সোনারগাঁও উপজেলার শিংলাব এলাকায় যাত্রীদের নামিয়ে দিয়ে বাসটি নিয়ে মদনপুরের দিকে পালিয়ে যায়। ডাকাতদের কবলে পড়া যাত্রীবাহী ওই বাসটিকে বুধবার সকাল ৭ টার দিকে রূপগঞ্জ উপজেলার বরপা এলাকা থেকে উদ্ধার করা হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/মাকসুদুর রহমান কামাল/নারায়ণগঞ্জ

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here