রাজশাহী : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই শিক্ষার্থীর  কাছ থেকে চাঁদা দাবী করে না পেয়ে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা । ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ওই  দুই শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার রাত পৌনে আটটার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর বাজারে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা হলেন, বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজম্যান্টে বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাইফুল ইসলাম ও মাহবুব আলম।আহত ওই শিক্ষার্থীকে প্রথমে রাবি চিকিৎসাকেন্দ্রে ভর্তি করা হলেও পরে সাইফুলের অবস্থা গুরুতর হলে তাকে রাজশাহী মেডিকেলে স্থানান্তর করা হয়।

ছিনতাইয়ের শিকার শিক্ষার্থী ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সাইফুল ও মাহবুব ব্যক্তিগত প্রয়োজনে বিশ্ববিদ্যালয় সংগগ্ন বিনোদপুর বাজারে আসেন। তারা বাজারের গলি দিয়ে একটি চায়ের দোকানে যাচ্ছিলেন।

এ সময় ৭-৮জন ছিনতাইকারী তাদের ঘিরে ফেলে। অবস্থা বেগতিক দেখে ওই দুই শিক্ষার্থী পালানোর চেষ্টা করেন। পালানোর সময় ছিনতাইকারীরা ধারালো ছুরি দিয়ে তাদের আঘাত করে। ছুরির আঘাতে সাইফুলের হাটু ও মাহবুবের নিতম্বের একটু নিচে কেটে যায়। পরে তাদের দ্রুত বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্র নিয়ে যাওয়া হয়।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, বিনোদপুরে শিক্ষার্থী হামলার শিকার হওয়ার পর প্রথমে তাদের বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নেয়া হলেও পরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রায়হান হোসাইন/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here