গাজীপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন (২০১১-১২)  আগামী ৩০ জানুয়ারি। এ উপলক্ষে ইতোমধ্যে প্রার্থীদের বেড়েছে ব্যস্ততা। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে গাজীপুর শহর আর আশপাশের এলাকা। শহর এখন পোস্টারের দখলে।

জানা গেছে, প্রেসক্লাব নির্বাচনের সকল প্রস্তুতি ইতোমধ্যেই সমপন্ন করেছে নির্বাচন কমিশন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা বিজয়ী হওয়ার জন্য ব্যাপক প্রচার, ভোট ও দোয়া চাওয়ার মধ্য দিয়ে দিন-রাত পার করছেন। ভোটারদের সঙ্গে প্রতিনিয়ত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা। এবারের নির্বাচনে কমিটির ১৭টি পদের বিপরীতে ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে সিনিয়র সহ-সভাপতি পদে কাজী মোসাদ্দেক হোসেন (নিউজ টুডে/ইউনাইটেড নিউজ ২৪.কম), সহ-সভাপতি পদে মো আমিনুল ইসলাম (যুগান্তর), যুগ্মসমপাদক পদে এম নজরুল ইসলাম (দেশ টিভি/ দৈনিক ভোরের কাগজ), প্রচার ও প্রকাশনা সমপাদক পদে মো. আজহারুল হক (আরটিভি), দপ্তর সমপাদক  পদে মো. সিরাজ উদ্দিন (দৈনিক মুক্ত সংবাদ) এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সমপাদক পদে মো. জহিরুল ইসলামের কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা তারা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হওয়ায় বেশ খোশ মেজাজেই রয়েছেন। তবে তাদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করায় সব ভোটারের প্রতি তারা কৃতজ্ঞতা প্রকাশ করে করেছেন।

অপরদিকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা কাঙ্খিত ভোটের ফল নিজ নিজ ঘরে তুলতে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এর মধ্যে সভাপতি পদের ২ প্রার্থী এনামুল হক (সমকাল) এবং তার প্রতিদ্বন্দ্বী মাহফুজুল হক (জনসংবাদ)

প্রতিদিনই গাজীপুরের বিভিন্ন সংবাদপত্র অফিস, ভোটারদের বাড়ি এবং কর্মস্থল চষে বেড়াচ্ছেন। সাধারণ সমপাদক পদের ২ প্রার্থী মো. খায়রুল ইসলাম (বৈশাখী টিভি/বাংলাদেশ প্রতিদিন) এবং আলমগীর হোসেন (দৈনিক মুক্ত বলাকা) নিজ নিজ কৌশলে তাদের পক্ষে ভোটারদের সমর্থন নেওয়ার সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সাংগঠনিক সমপাদক পদের ২ প্রার্থী রাহিম সরকার (দৈনিক জনতা) এবং  জানে-এ-আলম (সাপ্তাহিক ঘটনার আড়ালে) মাঠ জমিয়ে রেখেছেন। কোষাধ্যক্ষ পদে মো. মনিরুজ্জামান (সাপ্তাহিক ভাওয়াল) ও মো. শাহিন (ফিনান্সিয়াল এক্সপ্রেস) বিজয়ী হতে ভোটারদের মন জয়ের চেষ্টা করে যাচ্ছেন।

এ ছাড়া নির্বাহী সদস্য  হিসেবে নির্বাচিত হওয়ার জন্য ৭টি পদের বিপরীতে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা

করছেন। এরা হচ্ছেন- অধ্যাপক আমজাদ হোসেন (দৈনিক গণমুখ), মো: মাজহারুল ইসলাম মাসুম

(এটিএন বাংলা), মো. রুহুল আমিন (দৈনিক খবর), দেলোয়ার হোসেন (দৈনিক দিনকাল), মাহতাব

উদ্দিন আহাম্মদ (দৈনিক জনপদ), মো: বেলাল হোসেন (দৈনিক ডেসটিনি), সৈয়দ মোকছেদুল

আলম লিটন (দৈনিক মুক্ত সংবাদ) এবং মো: সারওয়ার হোসেন (সাপ্তাহিক আজকের গাজীপুর)।

তারাও অন্যান্য  প্রার্থীদের তুলনায় ভোট ও দোয়া চাওয়ায় পিছিয়ে নেই।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/কাজী মোসাদ্দেক হোসেন/গাজীপুর

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here