সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি ::

পটুয়াখালীর গলাচিপায় মাছ ধরা কে কেন্দ্র করে এক গৃহবধূকে মারধর করার খবর পাওয়া গেছে ।ঘটনাটি ঘটেছে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের কলাগাছিয়া গ্রামে । আহত গৃহবধূ উম্মে ফানি বেগম ৪৫ হচ্ছেন হাওলাদার বাড়ির ফারুক হাওলাদারের স্ত্রী।

এ বিষয়ে আহত গৃহবধূ উন্মে সানি বেগম প্রতিবেদক কে বলেন ,গত বুধবার দুপুর আনুমানিক তিনটার দিকে পুকুরে মাছ ধরা কে কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে চড়াও হয়ে আমেনা বেগম ,আয়েশা বেগম, খালেদা বেগম ও সোহাগ একত্রিত হয়ে আমাকে এলোপাথাড়ি ভাবে পিটিয়ে গুরুতর আহত করে আমার ডাক চিৎকারে এলাকাবাসী এসে পড়লে মারধর কারীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী আমাকে উদ্ধার করে ওই রাতেই গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার তুষার প্রতিবেদক কে বলেন ,উম্মে সানি বেগম আমার চিকিৎসা দিনে তৃতীয় তলার ৫ নম্বর বেডে ভর্তি আছে তার শরীরের বিভিন্ন অংশে কালো কালো দাগ আছে তার মাথায় চোট লেগেছে রোগীর অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে আমেনা বেগম ও সোহাগের কাছে জানতে চাইলে তারা বলেন ,আমরাও আহত হয়েছি আমাদের কেও প্রতিপক্ষরা আহত করেছে।

এ বিষয়ে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাইনুল শিকদার বলেন ,ইউনিয়ন পরিষদে দুই পক্ষকে ডেকে মীমাংসার ব্যবস্থা করব।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ ফেরদৌস আলম খান বলেন ,অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে উম্মে সানি বেগম গলাচিপা থানায় শুক্রবার বিকেলে লিখিত অভিযোগ করবেন বলে জানান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here