মোঃআশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ::
চাঁপাইনবাবগঞ্জে মাদক আইনে দায়ের মামলায় তমাল আলী (২২) নামে একজনকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছে আদালত। এছাড়াও ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১ বছর কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। ১ কেজি ২২৫ গ্রাম হেরোইন বহনের দায়ে আদালত এই রায় ঘোষণা করেন।  
সোমবার (১৮সেপ্টেম্বর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ মোহা. আদীব আলী আসামীর উপস্থিতিতে এই রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত তমাল আলী রাজশাহীর গোদাগাড়ীর উপজেলার আমতলী হঠাৎপাড়া এলাকার আব্দুস সাত্তারের ছেলে।
রাষ্ট্রপক্ষের আইনজীবী নাজমুল আজম জানান ২০২০ সালের ১৫ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী সড়কের হরিপুরে অভিযান চালায় র‌্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল। এসময় মাদকবিরোধী অভিযানে ১ কেজি ২২৫ গ্রাম হেরোইনসহ র‍্যাবের হাতে আটক হয় তমাল আলী। এ ঘটনায় ওইদিন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা করেন র‌্যাবের নায়েব সুবেদার দিলিপ রায়।
মামলার তদন্ত কর্মকর্তা ও চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ওবাইদুল হক ২০২০ সালের ৩১ অক্টোবর তমাল আলীকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেন। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে আদালত এই রায় ঘোষণা করেন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here