ব্রেকিং নিউজ

১১.১১.১১-তে ঐশ্বরিয়া মা হলেন না!

১১.১১.১১-তে মা হলেন না ঐশ্বরিয়া। সত্য হলো না ঐশ্বরিয়ার সন্তান জন্ম হওয়া নিয়ে বহুল আলোচিত গুঞ্জন। এরই সঙ্গে অবসান হলো দিনটি সামনে রেখে ১৫০ কোটি রুপি বাজির মাতামাতিও। বুকিদের বুকিদের মাথায় হাত। তবে বুকিদের কাছে হট ফেবারিট ১১.১১.১১ মিস হলেও দ্বিতীয় পছন্দের তালিকায় এখনও শিশুদিবসের দিন অর্থাৎ ১৪.১১.১১ টপে উঠে এসেছে। ভারতসহ সারা বিশ্ব ঐশ্বরিয়ার প্রথম সন্তান জন্ম হওয়ার খবর জানতে তাকিয়ে ছিল ১১ নভেম্বর এই দিনটির দিকে। কার আগে কে খবরটি জানবে সে জন্যে বিভন্ন মিডিয়া কর্মিসহ ভক্তরা ভিড় করেছিলেন সেভেন হিলস হাসপাতালটির বাইরে।

কিন্তু নিরাশ হতে হলে অসংখ্য ভক্তকে। ১০০ বছর পর পর ঘুরে আসা এই বিশেষ দিনটিতে বচ্চন পরিবারের নতুন সদস্য আসবেন, সেই প্রত্যাশা পূরণ হলো তাদের।
বহুল প্রচারিত ১১.১১.১১ ঐশ্বরিয়ার সন্তান জন্ম হওয়া সর্ম্পকে বচ্চন পরিবার অবশ্য আগেই জানিয়েছিলেন, এটি সঠিক নয়। কিন্তু বচ্চন পরিবারের কথায় কান না দিয়ে ১১.১১.১১ তারিখটিই ঐশ্বরিয়ার সন্তান জন্ম হওয়ার নিশ্চিত সময় মেনে অপেক্ষা করতে থাকে ভক্তরা।
বচ্চন পরিবার ঐশ্বরিয়ার জন্ম নেওয়া সম্পর্কে সর্বশেষ জানিয়েছে,  আর দশজন সাধারণ নারীর মত প্রাকৃতিক নিয়মেই ঐশ্বরিয়া মা হবেন। জন্ম মৃত্যু সৃষ্টিকর্তার হাতে। আর সৃষ্টিকর্তা যখন চাইবেন তখনই জুনিয়র বচ্চন পৃথিবীতে আসবেন।
১১ নভেম্বর তারিখটি গুজব ছিল, তার প্রমান পাওয়া যায় সেভেন হিলস হাসপাতালের ভাইস প্রেসিডেন্টের বক্তব্যের মধ্য দিয়ে । তিনি জানান, প্রথম থেকেই বচ্চন পরিবার ঐশ্বরিয়ার ভূমিষ্ট হওয়ার জন্য প্রাকৃতিক নিয়মকেই গুরুত্ব দিয়ে আসছেন। ১০ নভেম্বর থেকে ১৫ নভেম্বর জন্ম নেওয়ার সময় ধরে দেয়া হয়েছে। তবে ১১ নভেম্বরের খবরটি হাসপাতাল নিশ্চিত করে জানায়নি। যেকোন সময় ঐশ্বরিয়া সন্তান জন্ম দেবেন।
সব তর্ক-বিতর্কের অবসান ঘটিয়ে এখন কেবল সময়ই বলে দেবে ঐশ্বরিয়ার সন্তান জন্ম নেওয়ার জন্য কোন দিনটি বেধে দিয়েছেন সৃষ্টিকর্তা।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/বিনোদন নিউজ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পররাষ্ট্র প্রতিমন্ত্রী এম শাহরিয়ার আলম

ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগের তীব্র নিন্দা পররাষ্ট্র প্রতিমন্ত্রীর

স্টাফ রিপোর্টার :: সংখ্যালঘুদের নিপীড়ন নিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের ...