গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি (দিনাজপুর) প্রতিনিধি ::

দিনাজপুরের হিলিতে ট্রাকের পিছনের চাকায় মাথা ঢুকে দিয়ে অজ্ঞাত (৫০) নামে একজন আত্বহত্যা করেছেন। শুক্রবার দুপুর ১ টা ৪০ মিনিটের দিকে হিলি-বিরামপুর সড়কের ধরন্দা ফকিরপাড়া নামকস্থানে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান,জুম্মার নামাজ শেষ করে কয়েক জন বাড়িতে আসার সময় ধরন্দা ফকিরপাড়া এলাকায় একটি লাশ পড়ে থাকতে দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

হাকিমপুর থানার এসআই সুজা মিয়া বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায়। লাশ উদ্ধার করে হাসপাতালে রাখা আছে। ওই এলাকার একটি সিসিটিভির ফুটেজ চেক করে দেখতে পেলাম তিনি ওই স্থানে বসে ছিল। দুপুরের দিকে হিলি বাজার থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সামনের চাকা পার হয়ে গেলে সে পিছনের চাকার নিচে নিজেই মাথা ঢুকে দিয়ে আত্বহত্যা করে। তবে এখন পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ দুলাল হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন,খরব পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। তার পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। তার পরিবারের খোঁজ পেলে লাশ হস্তান্তর করা হবে। তবে সে কি কারণে আত্বহত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here