গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি (দিনাজপুর) প্রতিনিধি ::

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৬ (হাকিমপুর, বিরামপুর, নবাবগঞ্জ ও ঘোড়াঘাট) আসনের নির্বাচনী গণসংযোগ ও পথসভায় করছেন আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী শিবলী সাদিক এমপি। আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শিবলী সাদিকের নির্বাচনী গণসংযোগ ও পথ সভায় বিভিন্ন শ্রেণিপেশার শত শত নারী-পুরুষের ঢল নামে।

রবিবার( ২৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩ টায় হাকিমপুর উপজেলা ও পৌর আওয়ামীলীগের আয়োজনে হিলি বাজারে সর্বস্তরের জনগণ ও দোকানিদের মাঝে নৌকা প্রতীকের ছোট পোষ্টার বিতরণ ও কুশল বিনিময় করেন এমপি শিবলী সাদিক। এর পরে পৌর সভার গোহাড়া সার্বজনীন মন্দির প্রাঙ্গণে মন্দির কমিটির সভাপতি ও উপজেলা কৃষকলীগের সভাপতি শ্রী জনার্ধন চন্দ্রের সভাপতিত্বে পথ সভায় বক্তব্য রাখেন দিনাজপুর-৬ আসনের টানা দুই বারের সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী শিবলী সাদিক। এছাড়াও উপজেলার আলিহাট ইউনিয়নে হরিহরপুর বাজারে পথ সভায় বক্তব্য রাখেন তিনি।

এসময় হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, যুগ্ম সম্পাদক শাহীনুর রেজা শাহীন, সহ সভাপতি শাহেদ মল্লিক বাবু,প্রভাষক আশরাফ আলী প্রধান, আব্দুল লতিফ মাষ্টার, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র জামিল হোসেন চলন্ত সাঃ সম্পাদক নাসিম আহম্মেদ টুকু, সাংগঠনিক সম্পাদক মুকুল হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি আমিরুল ইসলাম, সম্পাদক এমদাদুল মল্লিক টগর,  স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কাহের আলী, সাঃ সম্পাদক তৌহিদুল ইসলাম, কৃষকলীগের সাধারণ সম্পাদক মহাসিন আলী, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, পৌর যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান উজ্জল, সম্পাদক (ভারপ্রাপ্ত) রতন মিয়া, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আতাউর রহমান কাজল, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক
জুলফিকার আলি ভুট্টু, কৃষকলীগের সভাপতি মিলন, সম্পাদক রাকিব হাসান ডালিমসহ আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পথসভায় নৌকার মাঝি এমপি শিবলী সাদিক বলেন,আগামী ০৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মানে জননেত্রী শেখ হাসিনার সরকারের মনোনীত তৃতীয় বারের মতো নৌকা প্রতিকে ভোট দিয়ে সরকার গঠনের আহবান জানান। আগামী ৭ জানুয়ারী নির্ভয়ে
সকাল সকাল ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য উপস্থিত নারী পুরুষ ও সমর্থকদের আহবান জানান। উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে দলমত নির্বিশেষে পূণরাায় নৌকা প্রতিককের বিজয় নিশ্চিত করার আহবান জানান তিনি।

এসময় নৌকা মার্কার স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠে নির্বাচনি গণসংযোগ ও পথসভা। পৌর সভার বিভিন্ন ওয়ার্ড থেকে মোটরসাইকেল যোগে মিছিল নিয়ে নির্বাচনি প্রচার প্রচারণা ও পথসভায় যোগ দেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here