ব্রেকিং নিউজ

হরিনাকুন্ডু পৌরসভার মেয়রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু পৌর মেয়র ও আওয়ামীলীগ নেতা শাহিন রেজা রিন্টু ও তার পৌষ্য বাহিনীর নির্যাতনে উপজেলার চটকাবাড়িয়া গ্রামের দুটি পরিবার ঘর বাড়ি ছেড়ে জীবন ভয়ে পালিয়ে বেড়াচ্ছে।
মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ প্রেসকাবে অসহায় বৃদ্ধ আলী হোসেন ও তার পরিবারের লোকজন সংবাদ সম্মেলনে হরিণাকুন্ডু পৌর মেয়র ও আওয়ামীলীগ নেতা শাহিন রেজা রিন্টুর বিরুদ্ধে এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নির্যাতিত রবিউল ইসলাম অভিযোগ করেন, গত ২৪ শে অক্টোবর সকালে হরিণাকুন্ডু পৌর মেয়র শাহিন রেজা রিন্টুর নির্দেশে তার পৌষ্য সন্ত্রাসী ফারুক, মতিয়ার, আনিচুর, গমীর, ওলিয়ার, রানা, মালেক, আরিফুল, রাজ্জাক, হযরত, রুবেল, রহিম,স্বপন, মহাসীন, সাগর, পিন্টু, জৈবদ্দীন, শামসুল, দিনু, মঙ্গল, আলীম উদ্দিন, আমিরুলসহ অজ্ঞাত আরো ১০-১২ জন সন্ত্রাসীরা গ্রাম্য অস্ত্র সস্ত্র নিয়ে চটকাবাড়িয়া গ্রামের হালিমা খাতুন এবং আলী হোসেনের বসত বাড়িতে প্রবেশ করে টিনের ঘর ভেঙ্গে মাটিতে মিশিয়ে দেয়। এতে করে পরিবারটি পথে বসে। ঘটনার সময় সন্ত্রাসীরা বাড়িঘরে লুটপাট চালায় ও মহিলাদের মারধর করে। সন্ত্রাসীরা আহতদের চিকিৎসা করাতে হাসপাতালে পর্যন্ত নিতে দেয়নি। বিষয়টি হরিণাকুন্ডু থানা পুলিশকে অবহিত করলে মেয়রের সম্পৃক্ততা থাকায় কোন ভুমিকা নেয়নি।
ফলে নির্যাতিতরা কোন উপায়ন্ত না পেয়ে অবশেষে ঝিনাইদহ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পৌর মেয়র শাহিন রেজা রিন্টুসহ ২৪ জনকে আসামী  করে একটি মামলা করা হয়। যার নং- হরিঃসি,আর- ৫১২/১১। বিজ্ঞ বিচারক এমামলার আসামীদেরকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করেন।
যার ফলে এ ঘটনার পর আসামীরা প্তি হয়ে মামলা তুলে নিতে বাদি ও তার পরিবারের লোকজনের প্রতি প্রাণ নাশের হুমকি অব্যাহত রেখেছে বলে সাংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয়। বর্তমানে অসহায় বৃদ্ধ আলী হোসেন ও তার পরিবারের লোকজন অর্ধাহারে অনাহারে ও চরম নিরাপত্তাহীনতার মধ্য দিয়ে মানবেতর জীবন যাপন করছে।

ইউনাইটেড ন্িউজ ২৪ ডট কম/শাহারিয়ার রহমান রকি/ঝিনাইদহ

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভূয়া অনলাইনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে- তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার::শীঘ্রই ভুয়া অনলাইনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেছেন তথ্যমন্ত্রী ও ...