মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধিঃ 
ঘূর্ণিঝড় রিমেলের আঘাতে ক্ষতিগ্রস্ত নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ৫নং চর জুবিলী ইউনিয়নের ৫নং ওয়ার্ড এলাকা পরিদর্শন করেন  উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং পানি উন্নয়ন বোর্ডের প্রতিনিধি।
উপজেলা নির্বাহী অফিসার  ঘূর্ণিঝড় উপদ্রুত এলাকার মানুষের খোঁজখবর নেন এবং ঘূর্ণিঝড় রিমেলে ৫নং চর জুবিলী ইউনিয়নের ৫নং ওয়ার্ড জোয়ারের পানিতে  ক্ষতিগ্রস্ত এলাকার মানুষের মাঝে পর্যাপ্ত পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট এবং ডায়রিয়া দেখা দিলে পর্যাপ্ত ডায়রিয়ার ওষুধ মজুদ আছে বলে ক্ষতিগ্রস্ত মানুষদেরকে আশ্বাস দেন।   তিনি বলেন আমি তাৎক্ষণিক ত্রাণের ব্যবস্থাও করেছিলাম।
এ সময় ৫নং চর জুবলি ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল্ল্যা খসরু দাবী জানিয়ে বলেন, অত্র ওয়ার্ডের মুজিবনগর এলাকার পশ্চিম পাশে ভাঙ্গন কবলিত এলাকা রিং বাঁধ দিলে সাধারন মানু্ষ জোয়ারের পানি থেকে রক্ষা পাবে এবং  ফসলের ক্ষয়ক্ষতি হবে না।
এসময় উপজেলা নির্বাহী অফিসার জনাব আল আমিন সরকারের সাথে উপস্থিত ছিলেন,  সহকারি কমিশনার (ভূমি)  অশোক বিক্রম চাকমা, সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাক্তার মিজানুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা হারুন অর রশিদ, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার ফখরুল ইসলাম, ৫ নং চরজুবিলী ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল্ল্যাহ খসরু, নোয়াখালী পানি উন্নয়ন বোর্ডের সাব-ডিবিশন বিডাব্লিউডিবি ( এস ডি), সুবর্ণচর উপজেলা পল্লী বিদ্যুৎ এরিয়া  ম্যানেজার আব্দুল হক চৌধুরী, ৫ নং ওয়ার্ড  ইউপি সদস্য মোঃ অজি উল্লাহ,৪ নং ওয়ার্ড ইউপি সদস্য মঞ্জুর আলম,  মায়া বেগম। এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ নারী ও পুরুষ সাংবাদিক প্রমুখ।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here