মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি ::
নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক এক তরুণ নিহত হয়েছেন। আজ সোমবার দুপুর দুইটার উপজেলার চরজব্বার-সোনাপুর সড়কের আল আমিন রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত তরুণ হলেন সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আবদুল্লা মিয়ার হাট  এলাকার পশ্চিম চরজব্বার গ্রামের মো. ইদ্রিস মিয়ার ছেলে মো. আশিক (১৮)। সে স্থানীয় হারিছ চৌধুরীর বাজারে মোবাইল মেকানিকের কাজ করতেন।
পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, মো.আশিক একটি মোটরসাইকেল নিয়ে দুপুরে দোকান বন্ধ করে বাড়িতে খাবার খেতে যান। খাবার শেষ করে মোটর সাইকেল নিয়ে চরজব্বার-সোনাপুর সড়কে আবদুল্লা মিয়ার হাট হয়ে আল আমিন রাস্তার মাথা এলাকায় যাওয়ার পর মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী তরুণ আশিক গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশিককে মৃত ঘোষণা করেন।
চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রফিকুল ইসলাম বলেন, দ্রুতগতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে আশিক মারা যান। খবর পেয়ে তাঁরা হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেছেন। পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here